উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শাহীন আহমেদ।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শাহীন আহমেদ।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার কোন বিকল্প নাই। একথা বলেছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এবং আগামী নির্বাচনে ঢাকা-২ থেকে মনোনয়ন প্রত্যাশী জনাব শাহীন আহমেদ।

গতকাল কেরানীগঞ্জ উপজেলার তারানগর ইউনিয়ন আওয়ামীলীগের ১,২ ও ৩ নং ওয়ার্ডের ত্রি বার্ষিকী সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হয়। বটতলী সিরাজ উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক জনাব শাহীন আহমেদ।

সম্মেলনের  উদ্বোধন করেন মোঃ সোহরাব হোসেন খোকন।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেরানীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।  এ ছাড়া আরো উপস্থিত ছিলেন হাজী সেলিম আহম্মদ, সফিউল আযম খান বারকু, মোঃ মাহমুদ হোসেন, মীর আসাদ হোসেন টিটু , নূর ইসলাম বাচ্চু, মিরাজুর রহমান সুমন,রমজান আলী মেম্বার, মনির হোসেন রাজিব, শেখ কাওসার এইচ এম রুবেল, ফারুক হোসেন মিঠু, শাওন মহাসিন খান, এডভোকেট আরিফ হোসেন মুন্না, মাসুদ রানা, মিজানুর রহমান সবুজ, এস এম সাইফুল ইসলাম সহ আরো অনেক নেতাকর্মীরা এ সময় বিশাল গাড়ীর বহর নিয়ে উক্ত সম্মেলনে অংশ গ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তবে জনাব শাহীন আহমেদ বলেন, এই কেরানীগঞ্জ একসময়ে বাতির নিচে অন্ধকার এর মত অবস্থা ছিলো। আজ সেই কেরানীগঞ্জ একটি মডেল কেরানীগঞ্জ হিসেবে পরিচিতি পেয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কেরানীগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। কেরানীগঞ্জে খেলাধুলার জন্য স্টেডিয়াম সহ বেশকয়েক টি খেলার মাঠ নির্মিত হয়েছে।নির্মিত হয়েছে ঢাকা কেন্দ্রীয় কারাগার,ঝিলমিল আবাসন নির্মিত হচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয় সহ আরো বেশ কয়েক টি গুরুত্বপূর্ণ স্থাপনা ।

আমি মনে করি বিগত বিএনপি জোট সরকারের আমলের চেয়ে বর্তমান সরকারের কাছে থেকে কেরানীগঞ্জের মানুষ অনেক কিছুই পেয়েছে এবং আগামীতেও পাবে ইনশাআল্লাহ। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আপনার নৌকা মার্কায় ভোট দিন। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি এবং আমি চাই আমার সকল কর্মীরাও এ আদর্শে যেন চলে, আমি চাইনা কোন ভূমি দস্যু, আমি চাইনা কোন গডফাদার, আমি চাইনা কোন মাদক ব্যবসায়ী আমি চাই আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীরা এক একটি সৎ ও সাহসী বীর হয়ে উঠুক দেশ এবং দেশের মানুষকে ভালোবাসুক এবং দেশ ও দেশের মানুষের জন্য কাজ করুক।

তারানগর ্‌ইউনিয়নের মহিলা নেত্রী জনাবা রেশমা আক্তার তার বক্তব্য বলেন শাহীন আহমেদ ভাই কেরানীগঞ্জের জন্য অনেক কিছু করেছেন এবং আরো অনেক কিছু করার বাকি আছে, তাই আগামী নির্বাচনে শাহীন আহমেদ ভাইকে ঢাকা-২ এ এম পি হিসাবে দেখতে চাই।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা ও তাদের সংক্ষিপ্ত বক্তব্যে শাহীন আহমেদ কে আগামী নির্বাচনে ঢাকা-২ থেকে মনোনয়ন দেবার দাবী করেন।

 

আরো পড়ুন : যে কারনে শাহিন আহমেদ যোগ্য।

 

মে: মাসুদ।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে হঠাৎ করেই ডোবায় ধসে পড়লো ৩ তলা ভবন

ঢাকার কেরানীগঞ্জে কালিন্দী ইউনিয়নের মধ্য চড়াইল এলাকায় হঠাৎ করেই একটি তিনতলা ভবন পাশের ডোবায় ধসে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!