টাঙ্গাইলের ভুঞাপুরে বন্যা পরিস্থিতির অবনতি

 

নাসির উদ্দিন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইল ভুঞাপুর, গাবসারা ইউনিয়নে যমুনা নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

আজ শনিবার( ৩ অক্টোবর) ভুঞাপুর উপজেলায় গাবসারা চর অন্চলে যমুনা নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হয়ে কালিপুর,জয়পুর, চন্ডিপুর, গোপালগঞ্জপাড়া, নিকলাপাড়া,সোহাগি পাড়া, নলছিয়া পাড়া,গ্রামে বন্যার পানি প্রবেশ করে রাস্তাঘাট প্লাবিত হচ্ছে।যাতায়াত ব্যবস্থা,রাস্তা ঘাট, ফসলি জমি, সবজির বাগান পানিতে তলিয়ে যাচ্ছে।সাধারন লোকজনের চর এলাকায় ভালো রাস্তাঘাট না থাকায় তাদের অনেক দুর্ভোগ প্রহাতে হচ্ছে।তাদের ফসলি জমি সবগুলো পানিতে তলিয়ে যাচ্ছে।

স্থানীয়রা গনমাধ্যমকে জানান, আমাদের গ্রামের অসহায় কৃষকদের অনেক ক্ষতি হয়ছে।বর্তমানের সরকার জনগনের সরকার মাননীয় প্রধানমন্ত্রী, অঙ্গিকার,কেউ না খেয়ে থাকবে না।সবার ঘরে ঘরে খাবার পৌছিয়ে দিবো। কিন্তুু কিছু অসাদুলোক চর গাবসারা এলাকায় ক্ষমতার অপব্যবহার করে। সরকার কতৃক যে সাহায্য সহযোগিতা আসে তাদের কাছে পৌছায় না।বর্তমানে চর গাবসারার লোকদের দাবি এই বন্যার হাত থেকে সরকারকে স্থায়ীবাধ,নতুন নতুন রাস্তাঘাট,কৃষকদের কিছু ক্ষতিপুরন দেওয়ার জন্য আবেদন করা হয়।

ভুঞাপুর গোপালপুরে সংসদ,তানভীর হাসান ছোট মনির, সহ ভুঞাপুরের নেতৃবৃন্দকে নদীভাঙন,বন্যায় যারা কষ্ট করছে তাদের পাশে দাড়ানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খাগড়াছড়ির রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে চলছে গরুর খামার

  খাগড়াছড়ি, রামগড়,প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার খেলাধুলার প্রাণকেন্দ্রস্থল বলা হয় রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের …

error: Content is protected !!