লালপুর শ্রীসুন্দরীতে প্রধান শিক্ষকের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

 

লালপুর ( নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুর শ্রীসুন্দরী পাইলট হাইস্কুল এন্ড বিএম কলেজে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সহ তিন শিক্ষকের বিদায় ও এসএসসি – জিএসসি কৃতি শিক্ষার্থীদের সংবধ’না অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি সকাল ১০ টায় শুরু হওয়ার কথা থাকলেও প্রধান অতিথির আগমনে দেরী হওয়ায় অনুষ্ঠান শুরু হয় দুপুর সাড়ে ১২ টায়।

শনিবার ৩রা অক্টোবর লালপুর শ্রীসুন্দরী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড বিএম কলেজে উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মনোয়ার হোসেন নান্টুর সভাপতিত্বে ও প্রভাষক হাসিবুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মো: কামাল হোসেন, লালপুর থানার ওসি সেলিম রেজা, ম্যানেজিং কমিটির সদস্য ও লালপুর উপজেলা আওয়ামীলীগের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, মাইনুল ইসলাম মিলন, আব্দুল ওয়াদুদ, গোলাম কিবরিয়া, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আজবার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও নথবেঙ্গল সুগার মিলের সিবিএ সভাপতি গোলাম কাওছার, মাহমুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সম্পাদক খায়রুল বাশার ভাদু, লালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাজদার রহমান, নাটোর জেলা তাতীঁলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল হাসান তনু প্রমূখ।

বিশেষ অতিথি লালপুর থানার ওসি সেলিম রেজা এমপি বকুলের দৃষ্টি আকর্ষণ করে বলে, মাননীয় এমপি স্যার লালপুরের রাস্তা এতোটাই খারাপ আমরা চলতে পারছিনা, সাইকেল মোটরসাইকেল কিছুই চালাতে পারছি না

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম মুকুল, সহকারী শিক্ষক মো: বজলুর রহমান, মো: ইউনুস আলীকে বিদায়ী সংবধ’না জানানো হয়। এবং এসএসসি ২০১৯ সালের পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ২৫ জন, ভোকেশনাল শাখায় ০৩ জন ও জেএসসি ২০১৯ এর বৃত্তি প্রাপ্ত ২২ জন ছাত্রছাত্রী এবং প্রতি শ্রেণির প্রত্যেক শাখার ১ম, ২য়, ৩য় স্থান অধিকারী ১২ টি শাখার ৩৬ জন ছাত্রছাত্রীকে কৃতিত্বের সহিত ভালো ফলাফল করার জন্য সংবধ’না প্রদান করা।

উক্ত বিদায় ও সংবধনা অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন, লালপুর শ্রীসুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক শ্রী স্বপন কুমার সরকার, সহকারী প্রধান শিক্ষক খাজা , প্রভাষক সাজেদুল ইসলাম হলুদ, সহকারী শিক্ষক সাজেদুর রহমান, অধ্যক্ষ সাইফুল ইসলাম সহ শিক্ষক কম’চারী ও ছাত্র ছাত্রী বৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা হবে অনলাইনে

  সফটওয়্যার ব্যবহার করে অনলাইনের মাধ্যমে চলতি বছর পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা গ্রহণ করার নীতিগত …

error: Content is protected !!