নরসিংদীতে জাতীয় শিশু-কিশোর পরিষদের নতুন কমিটি গঠন 

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক পদে মনোনীত হয়েছেন মনিরুজ্জামান ভুইয়া মনির ও শফিকুল ইসলাম মাসুদ।

 

গত (২৪ সেপ্টেম্বর) বৃহস্পতিবার কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মুজাহিদুর রহমান হেলো সরকার ও সাধারন সম্পাদক মজিবুর রহমান হাওলাদার এর যৌথ স্বাক্ষরে তাদের পদ অনুমোদন দেওয়া হয়। সভাপতি ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান ভুইয়া নরসিংদী সদর উপজেলার শীলমান্দি এলাকার বাসিন্দা।

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ এর আহবায়ক হিসেবে ২০১৪ সালে অক্টোবরে সেরা সংগঠক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরুষ্কার গ্রহণ করেছিলেন। সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ নরসিংদী শহরের ব্রাহ্মণপাড়া মহল্লার বাসিন্দা। নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

 

বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন প্রেসিডিয়াম সদস্য ও সাধারন সম্পাদক শফিকুল ইসলাম জানান, ইতিপূর্বে নরসিংদী জেলায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর যেসকল কমিটি ছিল তা বিলুপ্ত করে প্রথমবারের মতো কার্য নির্বাহী কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক মনোনিত করেছে কেন্দ্রীয় কমিটি। পর্যায়ক্রমে কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে লোক নির্বাচিত করা হবে। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!