টাঙ্গাইলে ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে, সিলেটে এমসি কলেজে গৃহবধু ধর্ষন,খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারী ধর্ষন, টাঙ্গাইল দেলদুয়ার থানায় সিংহরাগী গ্রামের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে  টাঙ্গাইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৩ অক্টোবর) বেলা ১১ টায় টাঙ্গাইল কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরের সামনে টাঙ্গাইল নিরালা মোড়। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অনিক রহমান বুলবুল এর নেতৃত্বে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনের স্বাগত বক্তব্য রাখেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাধারন সম্পাদক এ এইচ এম জাহাঙ্গীর আলম, তিনি বলেন দেশের এই ক্রান্তিলগ্নে দিন দিন ধর্ষন, খুন হচ্ছে এদের বিরোদ্ধে সরকারের কে এগিয়ে আসার আহ্বায়ন জানানো হয়।যারা এমন জঘন্য কর্মকান্ডের সাথে জড়িত তাদের কে কঠিন বিচার করে এমন শাস্তি দিতে হবে। শাস্তি দেখে সবাই যেন সচেতন হয়। আর যেন দেশে ধর্ষন হত্যা, করার সাহস না পায়।

আরো বক্তব্য রাখেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের লায়লা আনজুমান ঝুমুর,এ কে এম আনিসুল হক , শাহিন চাকলাদার,নাসির উদ্দিন মোশারফ হোসেন ,আশরাফ খান, জাকির হোসেন, ফারুক আহমেদ প্রমুখ ও টাঙ্গাইল জেলা সার্ক মানবাধিকারের নেত্ববৃন্দ।

সভাপতির বক্তব্য বলেন,সরকারের কাছে আহ্বায়ন থাকবে দেশের এই সমস্ত অন্যায়,ধর্ষন, শিশুপাচার, নারী নির্যাতন বন্ধ করে। যারা এই সমস্ত অপরাধের সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্বনবীর অপমান সহ্য করা হবে না: খুলনায় আব্দুল আউয়াল 

মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ ফ্রান্সে রাসুল (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ, ফ্রান্সের …

error: Content is protected !!