নতুন প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে শাকিব খানের

 

এবার ঢাকাই সিনেমার সবচেয়ে বড় তারকা শাকিব খানের অভিষেক হচ্ছে অ্যাপ, ওয়েব বা ওটিটি প্ল্যাটফর্মে। করোনা মহামারির কারণে ছয় মাস ধরে দেশের সিনেমা হলের দরজা বন্ধ। এর মধ্যেই মাঠে নামলেন শাকিব খান।

নির্মাতা-প্রযোজক অনন্য মামুনের নেতৃত্বে শেষের পথে ‘নবাব এলএল.বি’র শুটিং। শুক্রবার (০২ অক্টোবর) সন্ধ্যায় অন্তর্জালে প্রকাশ পেয়েছে ছবিটির প্রথম পোস্টার। যা দেখে, যারপরনাই মুগ্ধ খান-ফ্যান। কারণ, বাইকে বসা শাকিব খানকে ঢাকাই ছবির নবাবের আদলেই তুলে ধরেছেন নির্মাতা।
সঙ্গে সবাইকে চমকে দিয়ে ঘোষণা দিলেন, সিনেমা হল নয়, ছবিটি সরাসরি মুক্তি দেওয়া হবে ‘আই থিয়েটার’ নামের একটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে। যা শাকিব খানের ক্যারিয়ার তো বটেই, মূল ধারার ঢাকাই সিনেমার ইতিহাসে প্রথম ঘটতে যাচ্ছে।

নির্মাতা অনন্য মামুন জানান, আই থিয়েটার একটি লিমিটেড প্রতিষ্ঠান। যার সঙ্গে জাড়িয়ে আছে দেশ-বিদেশের একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান। সংশ্লিষ্টদের প্ল্যান, ১৫ অক্টোবর থেকে অ্যাপটি উন্মুক্ত করা হবে। আর গ্র্যান্ড ওপেনিং হবে ২৩ অক্টোবর ‘নবাব এলএল.বি’ মুক্তি দেওয়ার মাধ্যমে।
সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মাণ চলতি ‘নবাব এলএল.বি’তে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!