কুড়িগ্রামের উলিপুরে ছিনতাই হওয়া অটো উদ্ধার, গ্রেফতার ২

শ্রী সৌরভ সাহা, কু‌ড়িগ্রাম প্র‌তি‌নি‌ধিঃ

কুড়িগ্রামের উলিপুরে অটোচালক বাদশার খুনের জট খুলতে শুরু করেছে, উলিপুর থানা পুলিশ ঘটনার তিনদিনের মাথায় বুধবার( ৩০ সেপ্টেম্বর) রাতে সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করে।

এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ( ১ লা অক্টোবর) ভোররাতে ছিনতাইকৃত অটোরিক্সা জাহাঙ্গীর এর পুকুর থেকে উদ্ধার করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। আটককৃতরা হচ্ছে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সাদী মাস্টার পাড়া গ্রামের আজগর আলী ব্যাপারীর পুত্র জাহাঙ্গীর আলম (৩৫) ও সাদির গ্রামের আব্দুল হামিদ এর পুত্র সবুজ মিয়া (২১)। আটককৃতদের বৃহস্পতিবার ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে।

উল্লেখ্য জেলার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা গ্রামের একটি সড়কদিয়ে মোগলবাসা যাওয়ার পথে গত ২৭ (সেপ্টেম্বর) রোববার দিবাগত রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তের দল অটোচালককে খুন করে ধানক্ষেতে লাশ রেখে অটো ছিনতাই করে নিয়ে যায়।

সোমবার (২৮সেপ্টেম্বর) সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল ধানক্ষেত থেকে বাদশা মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। হত্যাকাণ্ডের শিকার ঐ অটোচালক বাদশা মিয়া (৫০) পার্শ্ববর্তী কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের ডাকুয়া পাড়া গ্রামের ওসমান গনির পুত্র বলে পুলিশ নিশ্চিত হয়। পড়ে এ ঘটনায় একটি মামলা দায়েরের পর পুলিশ ঘটনা উদঘাটনে সাঁড়াশি অভিযানে নামে । ঘটনার চারদিনের মাথায় মামলার রহস্য উদঘাটনে পুলিশ সক্ষম হয় ।

এ ব্যাপারে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি, তবে থানার এসআই মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁও: হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃসুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও থেকে.. ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নাসরিন …

error: Content is protected !!