নেত্রকোনার দুর্গাপুরে বেদে শিশুদের পাশে ‘পথ পাঠাগার’

 

দুর্গাপুর উপজেলা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার সুসং দুর্গাপুর উপজেলার বিরিশিরিতে বেদে শিশুদের মধ্যে শিক্ষাসামগ্রী   বিতরণ করেছে “পথ পাঠাগার” নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার বিকেলে পথ পাঠাগারের উদ্দোগে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

পথ পাঠাগারের মাধ্যমে বেদে শিশুদের প্রয়োজনীয় শিক্ষা উপকরণ বই,খাতা, পেন্সিল ও কলম দেওয়া হয়।শিশুরা তাদের পাশে  ও শিক্ষা সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করে।

এই কার্যক্রমে ছিলেন দুর্গাপুর সাহিত্য সমাজের সভাপতি ও পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা নাজমুল হুদা সারোয়ার, এবং পথ পাঠাগারের উপদেষ্টা কবি লোকান্ত শাওন, আরো উপস্থিত ছিলেন কবি মামুন রণবীর,কবি মাসুদ রানা সহ  সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের গুণীজন।

এই কার্যক্রম উপলক্ষে সাংবাদিকদের পথ পাঠাগারের  পরিচালক নাজমুল হুদা সারোয়ার বলেন  শিশুদের মেধা ও জ্ঞান বিকাশে কাজ করে যাচ্ছে পথ পাঠাগার, সুন্দর সমাজ  ভালো মানুষ তৈরী করার অভিপ্রায় নিয়েই আমাদের এই আয়োজন গুলো করা হয়।

এই সময় কবি লোকান্ত শাওন ও মামুন রণবীর  বলেন, শুরু থেকেই শিশুদের নিয়ে কাজ করছি আমরা। আরো বড় পরিসরে শিশুদের জন্য কাজ করতে চাই। ইতিমধ্যে সারা বাংলাদেশে  ১০০০ পথ পাঠাগার করার উদ্দ্যোগ নিয়েছি।  কোমল মতি শিশু যুবক নবীন প্রবীণ সকলকেই সাথে নিয়ে  একটি সুন্দর সোনার বাংলাদেশ গড়তে চাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পিরোজপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে দীর্ঘ দিন ধরে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সিকদার (৪৫) …

error: Content is protected !!