সাবেক স্ত্রীকে টানা দুই বছর ধর্ষন, গ্রেফতার স্বামী

সাবেক স্ত্রীকে টানা দুই বছর ধর্ষন, গ্রেফতার স্বামী

তালাক দেয়া স্বামীর বিরুদ্ধে ধর্ষনের মামলা করেছেন এক সন্তানের জননী। ঘটনাটি নারায়নগঞ্জের সদর উপজেলায়।দুই বছর সংসার করে তালাক দিয়ে দেয় স্ত্রীকে। পরে ফের বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করায় এ মামলা করেন। ঘটনার প্রেক্ষিতে স্বামী আব্দুর রহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার স্ত্রী বাদী হয়ে বিকাল বেলায় স্বামী আব্দুর রহিমের বিরুদ্ধে মামলা করলে সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। আর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

ঢাকা বাড্ডার পোস্ট অফিস রোড এলাকার আব্দুস সোহবানের ছেলে আব্দুর রহিমের সাথে মুন্সিগঞ্জের দুলাল সরদারের মেয়ের বিয়ে হয় ২০১০ সালে । মামলার সুত্রে তা জানা যায়।

তথ্য মোতাবেক জানা যায়, বিয়ের ৫/৬ মাস অতিবাহিত হওয়ার পরে বিনা কারনে স্ত্রীর উপর অত্যাচার করতে থাকেন । তার এই নির্যাতন নীরবে সহ্য করে সংসার করে যাচ্ছিলেন তার স্ত্রী। বিয়ের ঠিক ২ বছরের সময় তাদের ঘরে সন্তান আসে। সন্তান হবার পরে তাদের দুই জনের মধ্যে ঝামেলা আরো বেড়ে যায় । নির্যাতন আগের চেয়ে বেশি হয় এখন স্ত্রীর উপর। এমন কি রহিম পরকীয়ায় আসক্ত হয়ে পরেন।

পরকীয়ার কারনে এক পর্যায়ে আ: রহিম তার স্ত্রী কে তালাক দেয় ২০১৪ সালের দিকে। পরে স্বামীর ঘর ছেড়ে বাপের বাড়িতে সন্তান নিয়ে চলে আসেন ঐ স্ত্রী।

তালাকের প্রায় বছর খানেক পরে আবার সেই স্ত্রীকে বিয়ের প্রস্তাব দেন আ: রহিম। প্রথমে রাজি না হলেও পরে তার অভিবাবকদের মাধ্যমে তাকে রাজি করানো হয়। স্ত্রী তার মেয়ের কথা চিন্তা করে বিয়েতে রাজি হন। এবং সংসার করতে সম্মত হন।

স্ত্রীকে কাজী অফিসের মাধ্যমে বিয়ের মিথ্যা কথা বলে ফতুল্লার পিলকুনি এলাকায় এক ভাড়া বাসায় তাকে রাখেন রহিম । এই বাসায় রেখে টানা দুই বছর বিয়ে না করেই তার স্ত্রীকে ধর্ষন করেন রহিম। স্ত্রী তাকে পুনরায় বিয়ের কথা বললে নানা ধরনের অজুহাত দিয়ে কথা উরিয়ে দিতো রহিম।

পরে তার সাবেক স্ত্রী বাসা থেকে পুনরায় বাপের বাড়ি চলে আসে। ভয়ে কোন প্রতিবাদ করতে পারে নি তার স্ত্রী । তাকে হুমকি ধামকি ও দিতো রহিম। এক পর্যায়ে অতিষ্ট হয়ে মামলা করেন রহিম।

ফতুল্লা থানার পুলিশের এস.আই আতাউর রহমান বলেন আ: রহিম তার স্ত্রীকে তালাক দেয়ার পরে বিয়ের প্রলোভন  দেখিয়ে বাসা ভাড়া দিয়ে মেলামেশা করে আসছিলো। তাকে বিয়ের কথা বলতেই তিনি নানা বাহানা দিতো। অভিযোগের ভিত্তিতে আমরা আ: রহিম কে গ্রেফতার করি।

আরো পড়ুন: ব্লু হোয়ালের ফাদ

 

সুত্র: জাগো নিউজ

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …

Leave a Reply

Your email address will not be published.