লালপুরে  আওমীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

 

মোঃ মিঠুন ইসলাম লালপুর (নাটোর) প্রতিনিধিঃআইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নাটোরের লালপুর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলানায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

এই সভা কে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের সদর দরজায় বসানো হয় আনসার,পুলিশ,ডিবি সহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তা চৌকি। এই কারনে সাধারন মানুষ উপজেলা প্রশাসনের কোন দপ্তরে প্রবেশ করতে বাধার সম্মুখিন হন। শুধুমাত্র উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ শীর্ষ নেত দের আমন্ত্রন পত্র ও সাংবাদিকদের পরিচয় পত্র দেখে প্রবেশ করতে দেয়া হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর – বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল। লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, আইন শৃঙ্খলা রক্ষা ও জনসাধারণের নিরাপত্তার জন্য এই পদক্ষেপ নেওয়া হয়েছে ।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, সাধারণ মানুষ যারা পরিষদে সেবা গ্রহনে ভিতরে আসতে চায় তাদের প্রবেশে কোন বাধা ছিলানা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রংপুরে এক যুবকের লাশ উদ্ধার

এম হামিদুর রহমান লিমন, রংপুরঃ রংপুর জেলার সদর উপজেলার চনন্দপাট ইউনিয়নের বাবুর হাটে বাশ ঝাড়ের …

error: Content is protected !!