কলকাতার নাইটদের সামনে অসহায় রাজস্থানের রয়্যালরা

 

রাজস্থান রয়্যালসকে ৩৭ রানে হারিয়ে আসরে দ্বিতীয় জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। আগে ব্যাট করে ৬ উইকেটে ১৭৪ রান তোলে কলকাতা। জবাবে নাইট রাইডার্সের বোলারদের দাপুটে বোলিংয়ে ৯ উইকেটে ১৩৭ রান করতে সক্ষম হয় রাজস্থান রয়্যালস।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালই হয় নাইট রাইডারদের। শুবমান গিল ও সুনীল নারিন উদ্বোধনী জুটিতে যোগ করেন ৩৬ রান। তবে ব্যক্তিগত ১৫ রানে উনাদকাটের শিকার হন উইন্ডিজ তারকা নারিন।
এরপর সুবমান ও রানার ৪৬ রানের জুটিতে বড় সংগ্রহের আভাস পায় কলকাতা। তবে ৪৭ রান করে আর্চারের বলে কট এন্ড বোল্ড হয়ে ফেরেন সুবমান গিল।

শেষ দিকে আন্দ্রে রাসেল ও মরগানের ছোট কিন্তু ঝোড়ো ইনিংসে, ৬ উইকেটে ১৭৪ রানের বড় পুঁজি পায় কলকাতা নাইট রাইডার্স।
জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে রাজস্থান রয়্যালস। কলকাতার দাপুটে বোলিংয়ের সামনে অসহায় হয়ে পড়ে তারা। জশ বাটলার, স্টিভ স্মিথের মতো তারকারা উইকেট আগলে দাঁড়াতে পারেননি। আগের দিনের তারকা সাঞ্জু স্যামসন আর তেবাটিয়াও পারেননি আশা জাগানিয়া কিছু করতে। ৪২ রানে ৫ উইকেটে হারিয়ে কোনঠাসা হয়ে পড়ে রাজস্থান।

এরপর ইংল্যান্ডের তরুণ অলরাউন্ডার স্যাম কুরান এক প্রান্ত আগলে ফিফটি তুলে নিলেও, নিয়মিত বিরতিতে উইকেট হারায় স্মিথ বাহিনী। শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ১৩৭ রান সংগ্রহ করে রাজস্থান রয়্যালস। ফলে আসরে প্রথমবারের মতো হারের তেতো স্বাদ পেল স্মিথের রাজস্থান রয়্যালস।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কী তাহার নাম, কী পরিচয়?

  আইপিএলে প্রথমবারের মতো এক ম্যাচে দুটি সুপার ওভার হয়েছে রোববার। মাঠের মধ্যে যখন লোকেশ …

error: Content is protected !!