লালপুরে ভেজালগুড় কারখানায় অভিযান, ব্যবসায়ীর জেল জরিমানা

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে একজনকে তিন মাসের জেল ও আরেক জনকে এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৭টার সময় উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজালগুড় কারখানায় অভিযান চালিয়ে বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত ফয়েজ মিয়ার ছেলে ভুট্টু মিয়াকে এক লক্ষ টাকা জরিমানা ও একই গ্রামের মৃত জানবক্সের ছেলে কাবিল হোসেনকে তিন মাসের জেল দিয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

র‍্যাব-৫, সিপিসি ২ এর এএসপি রাজিবুল আহসান জানায়, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযান চালায় এসময় ৮ হাজার কেজি গুড়, ১’শ কেজি চিনি, আটা, ফিটকিরি, ফুডগ্রেডবিহীন বিষাক্ত রংসহ গুড় ব্যবসায়ীদেরকে আটক করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিভিন্ন ক্ষতিকর দ্রব্যের মিশ্রনে ভেজাল গুড় তৈরির অপরাধে ভেজাল গুড় ব্যাবসায়ীদের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুসারে ভুট্টুকে এক লক্ষ টাকা জরিমানা ও কাবিলকে তিন মাসের জেল দেন। পরে জব্দকৃত ভেজাল গুড় ধ্বংস করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ১৮ জেলের কারাদন্ড

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ সরকারের নিষেধাজ্ঞা অনমান্য করে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরায় …

error: Content is protected !!