যশোরে মাদ্রাসা ছাত্রকে উপহারস্বরুপ নৌকা প্রদান

আবদুল্লাহ আল মামুন,যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের শার্শা উপজেলার দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের মিজান শার্শা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ আবু ত্বলহা সুমনকে নদী পারাপারের জন্য নৌকা উপহার দিয়েছেন। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে বেতনা নদীর তীরে উপহারস্বরুপ সুমনকে এই নৌকা তুলে দেওয়া হয়।

মাদ্রাসা ছাত্র আবু ত্বলহা সুমন বলেন,বেতনা নদী পারাপার হতে আমার অনেক কষ্ট হতো।কলাগাছ কেটে ভেলা তৈরি করে যাতায়াত করা লাগতো। অনেক সময় নদীতে পড়ে গিয়ে আবার বই খাতা ভিজে যেত এজন্য ঠিকমত মাদ্রাসায় যেতে পারতাম না।দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের সহযোগিতায় আমার লেখাপড়ার সুবিধার্থে বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর ভাইয়া আমাকে নৌকা উপহার দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করি।এবং একই সাথে যাদের সহযোগিতা আমি আজ নৌকা পেয়েছি তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।

সুমনের বাবা হাসানুজ্জামান বলেন, এই নৌকাটির জন্য সুমনের লেখাপড়ার অনেক সুবিধা হবে।

এসময় নৌকা হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাভারণ ইউনিয়নের যুবলীগের যুগ্ম- আহবায়ক ও তরুন সমাজ সেবক উজ্জ্বল হোসেন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন চ্যানেল এস বেনাপোল প্রতিনিধি জসিম উদ্দিন,তরুণ সমাজ সেবক আবু হাসান আকিব,নূর হোসেন আরিফসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন সুমনের লেখাপড়া করার জন্য সার্বিক সহযোগিতা করার আশ্বস্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ময়মনসিংহের তারাকান্দার আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

  এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ২৪ অক্টোবর রোজ শনিবার বিকালে তারাকান্দার মধুপুর গ্রামের মধুবন কমিউনিটি …

error: Content is protected !!