ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে কুপিয়ে হত্যা ১জন, আহত ৩

 

এস,এম,শামীম(ফুলপুর) ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের হালুয়াঘাটে বালু নিয়ে ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের নেতৃত্বে ৩০ সেপ্টেম্বর বুধবার বিকেলে আব্দুল কাদির (৭৫) নামে একজনকে কুপিয়ে হত্যা ও তিনজনকে আহত করার ঘটনা ঘটেছে।

জানা যায়, কংশ নদী খননের সুযোগে হালুয়াঘাট উপজেলার গাজীপুর গ্রামের প্রায় ৭ একর জমি ভাড়ায় নিয়ে স্থানীয় মামুন মিয়া ও তার লোকজন বালু উত্তোলন করে রাখেন। সকালে স্বদেশী ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের লোকজন বালু নিতে ভেকু ও ট্রাক নিয়ে আসেন। জমির প্রকৃত মালিক ও ভাড়া ছাড়া বালু দিতে অস্বীকৃতি জানান।

এতে ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ ও তার লোকজন জমির মালিক আব্দুল কাদির, বোন জামাই শরাফ উদ্দিন, পুত্র দুলন ও ফরিদকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। ফুলপুর হাসপাতালে নেওয়ার পথে আব্দুল কাদিরের মৃত্যু ঘটে।

আহত শরাফ উদ্দিন জানান, বালু উত্তোলনকারীগণ গত ১০ সেপ্টেম্বর পর্যন্ত এক বছরের ভাড়া পরিশোধ করলেও বর্তমান বছরের ভাড়া বাকি থাকায় বালু দিতে অস্বীকৃতি জানিয়েছিল। এতে ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত ভাবে চেয়ারম্যান ও দলবল হামলা করেছে। চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে এলাকায় মাদকসহ সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক অভিযোগ রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে সন্তানকে খুঁজে পেতে থানা জিডি করলো বাবা

  টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ভাটচান্দা গ্রামের মাদ্রাসা শিক্ষার্থী ইউসুফ আলীকে (১০) খুঁজে পেতে …

error: Content is protected !!