নতুন কাউকে প্রয়োজন নেই জিদানের

 

ইউরোপীয় ফুটবলে চলছে দলবদলের হাওয়া। যা চলবে অক্টোবরের ৫ তারিখ পর্যন্ত। তবে এই হাওয়ায় গা ভাসাতে চান না রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। দলে আর কোনো ফুটবলারকে ভেড়াতে চান না জিদান। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন এই ফরাসি কোচ।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রিয়াল ভায়াদোলিদ এর বিপক্ষে ম্যাচের আগে এই মন্তব্য করেন জিদান।
দলবদল নিয়ে জিদান বলেন, ‘আমাদের যথেষ্ট ফুটবলার রয়েছে। নতুন করে আর কেন? এই দলের সামর্থ্য নিয়ে কোনো সন্দেহ নেই।’

বর্তমান দলের ওপর অগাধ আস্থা তার। লা লিগায় গেলো মৌসুমে বার্সাকে টপকে ৩৪তম ট্রফি ঘরে তুলেছিল রিয়াল মাদ্রিদ। যদিও এবার শুরুটা মোটেই ভালো হয়নি জিদান শিষ্যদের। নিজেদের প্রথম ম্যাচে হোঁচট খায় বর্তমান চ্যাম্পিয়নরা। রিয়াল সোসিয়েদাদের সাথে গোলশূন্য ড্র করে লস ব্লাঙ্কসরা।
তবে স্প্যানিশ লা লিগায় নিজেদের দ্বিতীয় ম্যাচে রিয়াল বেতিসকে ৩-২ গোলে হারিয়েছে মাদ্রিদ। সামনের ম্যাচে প্রতিপক্ষ রিয়াল ভায়াদোলিদ। এই ম্যাচেও নিজেদের ছন্দ ধরে রাখতে চায় স্প্যানিশ জায়ান্ট মাদ্রিদ। এই ম্যাচের আগে জার্মান মিডফিল্ডার টনি ক্রুসের খেলা অনেকটা অনিশ্চিত। তবে ইডেন হ্যাজার্ড ফেরার সমূহ সম্ভাবনা আছে।
এর আগে রিয়াল কোচ হিসেবে লা লিগায় শততম জয় তুলে নিয়েছেন জিদান। ঘরের মাঠে জিতেছেন ৫৫ ম্যাচ, আর প্রতিপক্ষের মাঠে ৪৫ ম্যাচ জিতিয়েছেন তিনি। তিনবার চ্যাম্পিয়নস লিগ জিতিয়েছেন রিয়ালকে। এতসব অর্জন যে দলটিকে নিয়ে, তাদের ওপর আস্থা রাখাটাই হয়তো স্বাভাবিক জিদানের জন্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দেশে ধর্ষণ বাড়ায় মার্শাল আর্টে ঝুঁকছে মেয়েরা

  দেশের মার্শাল আর্ট ফেডারেশনগুলোতে বাড়ছে মেয়েদের সংখ্যা। নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়ায়, …

error: Content is protected !!