রিয়ার মাদক কেনার-বেচার প্রমাণ মিলেছে, জামিন আবেদন স্থগিত

 

মুম্বাইয়ের হাইকোর্ট বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিন আবেদন স্থগিত করে দিয়েছেন। সাত ঘন্টার টানা ম্যারাথন শুনানির পর রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন স্থগিত রাখা হয়। মঙ্গলবার সকাল ১১টা থেকে শুনানি শুরু হয়ে তা চলে সন্ধে ৬.৪৫ পর্যন্ত। বিচারপতি এসপি কোটওয়াল বেঞ্চে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে শুনানি চলে।

গত ৮ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক সংযোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। এরপর থেকে বাইকুলা সংশোধনাগারেই রয়েছেন রিয়া। সোমবারই নতুন করে জামিনের জন্য আবেদন পত্র জমা দিয়েছিলেন রিয়া। মঙ্গলবার নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো রিয়া-শৌভিকের জামিনের আবেদনের বিরোধিতা করে একটি হলফনামা পেশ করে। সেখানে বলা হয়েছে, মাদক কেনাবেচা সাহায্য করেছিলেন রিয়া তার যথেষ্ঠ প্রমাণ রয়েছে। মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্ক, হোয়্যাটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখা গিয়েছে রিয়া নিজে আর্থিক লেনদেনের সঙ্গে যুক্ত ছিলেন। তার যাবতীয় রেকর্ড রয়েছে।
তবে প্রত্যেকদিন যে মাদক কিনতেন এমন নয়, তবে রিয়া সুশান্তের টাকায় মাদক কিনেছেন। এরপর ওই হলফনামায় আরও বলা হয়েছে, রিয়া জানতেন সুশান্ত নিয়মিত মাদক সেবন করতেন, কিন্তু তা সত্ত্বেও রিয়া সুশান্তকে কিছু বলেননি। বারবার তা গোপন রাখতে চেয়েছেন। একজন নিষিদ্ধ মাদক নিচ্ছে, বাড়িতে সঞ্চয় করছে সব জেনেও চুপ থেকে রিয়া ঘোরতর অপরাধ করেছেন। এমনকী রিয়া সুশান্তকে নিজের বাড়িতে নিয়ে গিয়েও মাদক খাইয়েছেন। এছাড়াও রিয়া বাড়িতে মাদক সঞ্চয় করে রাখেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!