নরসিংদীতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন করেছে জেলা আওয়ামীলীগ

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে জেলা আওয়ামী লীগ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং এতিম দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট এস এস হাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্ণেল(অব) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক।

আলোচনা সভায় বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী লীগের, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র মোশারফ হোসেন মানিক, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুজ্জামান ছোট্র, সাবেক শহর আওয়ামী লীগ সভাপতি মোন্তাজ উদ্দিন ভুইয়া, নরসিংদী পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র রিপন সরকার, জেলা আওয়ামী লীগ নেতা এস এম কাইয়ূম, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুমার সাহা প্রমুখ।

আলোচনা সভা শেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালানা করেন মুফতি মাওলানা মোস্তাফিজুর রহমান। এর পূর্বে দুপুরে এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!