রাজবাড়ীতে সড়ক প্রশস্থকরন ও শক্তিশালী করন কজের উদ্বোধন

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ী সদর উপজেলার পুলিশ লাইন্স থেকে মূলঘর সড়কে প্রায় সাড়ে ১২ কিলোমিটার রাস্তার প্রশস্থ ও শক্তিশালী করন কাজের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে পুলিশ লাইন্সের সামনে সড়কে আনুষ্ঠানিকভাবে ওই কাজের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।
এ সময় রাজবাড়ী পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাস, ওজোপাডিকো লিঃ নির্বাহী প্রকৌশলী আমিনুর রহমান , পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ মফিজুর রহমান, উপজেলার চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান , উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল , রামকান্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম বিশ্বাস ,আলীপুর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মোঃ শওকত হাসান , মূলঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মান্নান মুসুল্লী, বসন্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন যুবলীগ নেতা আল মামুন আরজু।
উল্লেখ্য, এলজিইডির অধীনে রাজবাড়ী সদর উপজেলার পুলিশ লাইন্স থেকে মূলঘর সড়কের প্রায় সাড়ে ১২ কিলোমিটার রাস্তার প্রশস্থকরন ও শক্তিশালীকরন কাজটির ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে নিযুক্ত হয়েছে হামিম এন্ড মিজান ( জেবি )। যার চুক্তি মুল্য ধরা হয়েছে ২০ কোটি ৭ লক্ষ টাকা। আগামী ২০২২ সালের ২৬ ফেব্ররুয়ারী কাজটি সমাপ্ত করার কথা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইল গোপালপুরে সাবেক এমপির ২৪ তম মৃত্যু বার্ষিকী পালিত

  নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃটাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর,বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও গোপালপুর- ভূয়াপুরের …

error: Content is protected !!