মুক্ত বাতাসে সাকিব দম নেবেন ঠিক ১ মাস পর

 

ঠিক আর এক মাস পর শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে মাঠে ফেরার সম্ভাবনা ছিলো সাকিবের। কিন্তু সিরিজ স্থগিত হওয়ায় আন্তর্জাতিক ক্রিকেটে এখন আর ফেরা হচ্ছেনা তার। সমর্থক ও শুভানুধ্যায়ীদের প্রত্যাশা, ঘরোয়া লিগ শুরু হলে সেখানে দেখা যাবে টাইগার অলরাউন্ডারকে।

একটা করে দিন পেরিয়ে যায়। অপেক্ষার প্রহর দীর্ঘ হয়। তবে, সে প্রহর ফুরিয়ে এসেছে। শেষ হতে চলেছে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা।
দিনের হিসেবে ৩০। মাসের হিসেবে বাকি মাত্র এক। কতো রকম করে টাইগারদের সেরা ক্রিকেটারকে বরণের পরিকল্পনা সমর্থকদের। মাঠে না থাকায় হারিয়েছেন র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটাও। তবে, যখনই টাইগারদের খেলা শুরু হোক, প্রিয় তারকা ফিরবেন স্বমহিমায় এই আশা ভক্তদের।

একজন সমর্থক বলেন, অপেক্ষা করতে পারছিনা। ভালো লাগছে যে সময়টা শেষ হয়ে এসেছে। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ হোক কিংবা না হোক, আন্তর্জাতিক ম্যাচে না হলে ঘরোয়া ক্রিকেটে হলেও সাকিব ভাইকে দেখতে চাই।
ডায়েরিতে লেখা ছিলো শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ। কিন্তু, সেটা যে মুছে ফেলতে হচ্ছে। নিষেধাজ্ঞা শেষ না হওয়ায় পূর্বনির্ধারিত সূচি ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ দলের সঙ্গে বিমানে ওঠা এমনিতেও হতোনা সাকিবের। ২৪ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম টেস্টে না হলেও, আশা ছিলো পরের দু’ম্যাচে খেলবেন।
জুয়াড়ির কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা গোপন করে বিপাকে সাকিব। এক বছরের জন্য তাকে নিষিদ্ধ করে আইসিসি। এরপর দীর্ঘদিন পরিবারের সঙ্গে আমেরিকায় ছিলেন। এ মাসে দেশে ফিরে বিকেএসপিতে নিবিড় অনুশীলন করছেন টাইগার অলরাউন্ডার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাকিব অন্যদের মতোই একজন খেলোয়াড়’

  দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসানের ফেরার অপেক্ষা ফুরোচ্ছে। আর এক সপ্তাহ …

error: Content is protected !!