জনপ্রিয় পরিচালক এখন সবজি বিক্রেতা

 

বলিউড ও ভোজপুরি সিনেমার জগতে পরিচিত মুখ পরিচালক রামবৃক্ষ গৌড়। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ তিনি নির্মাণ করেছিলেন। কিন্তু জনপ্রিয় এই পরিচালক করোনার কারণে বেকার হয়ে পড়েন। জমানো অর্থ দিয়ে চললেও এখন অর্থ শেষ হওয়ায় সবজি ফেরি করে বিক্রি করছেন এই নির্মাতা।

রামবৃক্ষের বাড়ি ভারতের উত্তর প্রদেশের আজমগড়ের ফারাবাদ অঞ্চলে। তিনি ২০০২ সালে তার এক বন্ধুর হাত ধরে মুম্বাইয়ে পা রাখেন। প্রথমে লাইট ইউনিটে কাজ করেন। পরবর্তীতে ধীরে ধীরে পরিচালকের সহকারী হিসেবে কাজ শুরু করেন। এরপর টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ সিরিয়ালের মাধ্যমে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন।
টিভি সিরিয়ালটি জনপ্রিয় হলে তিনি বেশকিছু সিনেমা ও সিরিয়ালের কাজ করেন। সুনীল শেঠি, রণদীপ হুদাদের মতো শিল্পীর সঙ্গে কাজ করেছেন রামবৃক্ষ। এরপর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ হয়। আর সেখানেও নিজেকে মেলে ধরেন তিনি।

কিন্তু করোনার মহামারির কারণে সব ভেস্তে যায় তার। এই সংকটের মধ্যে কাজ কমে গেলে তিনি বেকার হয়ে পড়েন। শেষে বাধ্য হয়ে হরবংশপুরে একটি ভ্যানে ফেরি করে সবজি বিক্রি শুরু করেন তিনি। তবে এ নিয়ে তার কোনো আক্ষেপ নেই। সবকিছু স্বাভাবিক হলে আবারো সিনেমায়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!