বান্ধবীর বাসায় গিয়ে ধর্ষণের শিকার তরুণী, আটক দুই

কথিত বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার এক নম্বর সুপারিওয়ালা পাড়ায় চান্দু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ধর্ষণে সহযোগিতার অভিযোগে কথিত ওই বান্ধবী ও তার স্বামীকে আটক করেছে পুলিশ।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ এ তথ্য জানিয়েছেন। আটককৃতরা হলো, নুরী আক্তার (২০) ও তার স্বামী অন্তর (২২)।

 

ওসি বলেন, নুরী ভিকটিমের চাচাতো বোনের বান্ধবী। সপ্তাহখানেক আগে ভিকটিম ফেনী থেকে নগরীর আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় চাচার বাসায় বেড়াতে আসেন। এখানে এসে নুরীর সঙ্গে ভিকটিমের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। রবিবার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তার বাসায় বেড়াতে নিয়ে যায়। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে স্থানীয় প্রভাবশালী ব্যক্তি চান্দুর বাসায় পৌঁছে দেয়। পরে চান্দু ওই মেয়েটিকে ধর্ষণ করে।

চান্দু মিয়ার চারতলা বাড়িতে ভাড়া থাকেন নুরী ও তার স্বামী। অভিযোগ রয়েছে, নুরী বিভিন্ন সময় চান্দুকে অসামাজিক কাজে সহযোগিতা করে আসছিলেন।

তিনি আরও বলেন, ঘটনার পর নুরী ওই তরুণীকে তার চাচার বাসায় পৌঁছে দেয়। কিন্তু বিধ্বস্ত অবস্থা দেখে তরুণীকে বাসার লোকজন জিজ্ঞাসা করলে তিনি সবকিছু খুলে বলেন। এরপর থানায় খবর দিলে পুলিশ অভিযান চালিয়ে বন্দর এলাকা থেকে নুরীকে আটক করে। এরপর তার স্বামীকে আটক করা হয়।ভিকটিমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। পলাতক চান্দুকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। তবে এ ঘটনায় এখনও থানায় কোনও মামলা হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পিরোজপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে দীর্ঘ দিন ধরে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সিকদার (৪৫) …

error: Content is protected !!