ঢাকা অ্যাটাক এগিয়ে চলেছে সব রেকর্ড ভেঙে

ঢাকা অ্যাটাক এগিয়ে চলেছে সব রেকর্ড ভেঙে

ঢাকা অ্যাটাক মুক্তির প্রথম দিনেই ১ কোটি টাকা নেট সেল এবং প্রায় ৪ কোটি টাকা গ্রস। ঢাকাই ছবির জন্য নি:সন্দেহে এটা এক অনন্য উদাহারন।

শুক্রবার মুক্তির দিনেই রেকর্ড গড়েছে ছবিটি। নির্মাতা দীপংকর দীপন যানান বিষয় টি। তিনি বলেন এটা অনেক ভালো নিউজ।

ঢাকা অ্যাটাক এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের কর্নধার অভি জানান, শুক্রবার প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকেট সেল হয়েছে । এটা হচ্ছে গ্রস সেল। আর নেট সেল হয়েছে ১ কোটি টাকা। এটি একটা রেকর্ড।

বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছে , মুক্তির দ্বিতীয় দিনে সাধারনত টিকেট বিক্রি প্রথম দিনের চেয়ে কম হয় । কিন্তু শনিবার তা আরো বেড়েছে। বলাক হাউজফুল গেছে প্রতিটা সো এ।

অভি আরো বলেন, এই কৃতিত্ব পুরো ঢাকা অ্যাটাক টিমের। আর সবচেয়ে বেশি যারা কাল ছবি দেখে বের হয়ে আজ অন্যদের হলে এনেছেন।

ঢাকা অ্যাটাক ছবিটি সব শ্রেনীর মানুষদের হলে টানছে । সরকারী বেসরকারী কর্মকর্তা, প্রশাসনের মানুষ, রাজনৈতিক নেতা কর্মী কেউ বাদ যাচ্ছে না।

সাধারনত বাংলা সিনেমায় দেখা যায় কাহিনীর শেষ অংশে পুলিশ আসে। কিন্তু প্রচলিত এই ধারনা বদলে দিতেই একদল চৌকস পুলিশ অফিসারের গল্প নিয়েই তৈরি হয়েছে ঢাকা অ্যাটাক। মুল চরিত্রে অভিনয় করেছন আরেফিন শুভ এবং মাহিয়া মাহি। আরেফিন শুভকে দেখা যাবে বোম স্কোয়াড এর একজন এডিসি হিসাবে । যে বর্তমানে সন্ত্রাস আর জঙ্গি পরিস্থিতি মোকাবেলায় একের পর এক সাহসী অপরেশন চালায় । আর মাহিয়া মাহি একজন নির্ভীক ক্রাইম রিপোর্টার। ছবিটির বিশেষ চমক হচ্ছে জিসান। নীল চোখের এই ভিলেন নজর কারবে সবার।

রাজধানী ঢাকায় একের পর এক খুন ও বোমা বিস্ফোরনের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান তুলে ধরা হয়েছে এই ছবিতে।

বাংলাদেশের পুলিশ, পুলিশের লাইফ স্টাইল, পুলিশের অপারেশন সব ই তুলে ধরা হয়েছে এই ছবিটিতে। এটি সর্বপ্রথম বাংলাদেশের কপ থ্রিলার ছবি। পুলিশের ভেতর-বাহির , স্যাক্রিফাইস, আবেগ, থ্রিল, প্রায় সব কিছুই বোঝানো হয়েছে ঢাকা আ্যটাক এ।

এদিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও মুগ্ধ ঢাকা আ্যটাক দেখে। ফেসবুকে তিনি লিখেছেন : ঢাকা অ্যাটাক একটি অসাধারন ছবি। প্রতিটা মুহুর্ত ছিল আকর্ষনীয়। সব কিছুই ছিলো নিখুত। সবাইকে অনুরোধ করলাম হলে গিয়ে একবার হলেও ছবিটি দেথে আসার জন্য । বিশেষ করে তরুনদের দেখার জন্য বিশেষ অনুরোধ রইলো।

আরো পড়ুন:  মাত্র ৫০০ টাকার জন্য শিশু নির্যাতন

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রভাব খাটিয়ে বৈধ হাটের গরু অবৈধ হাটে নিয়ে যাওয়ার অভিযোগ

ঢাকার কেরানীগঞ্জে প্রভাবশালী একটি মহল অবৈধ ভাবে হাট বসিয়ে পাশ্ববর্তী  বৈধ হাটের গরু জোড়পূর্বক  তাদের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!