নরসিংদীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ, দোয়া ও কেক কেটে উদযাপন

 

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে জেলা ছাত্রলীগ।

এই দিনটি উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে বৃক্ষরোপণ কর্মসূচি ও সন্ধ্যায় নরসিংদীর আওয়ামীলীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনাসভা, দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কাটা হয়।

সন্ধ্যায় নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টুর সভাপতিত্বে দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল, নরসিংদী শহর ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি শেখ ওমর ফারুক রাজিবসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বর্তমানে বিশ্বের কাছে বাংলাদেশ একটি রোল মডেল হিসেবে পরিচিত প্রধানমন্ত্রী জন্যে। বঙ্গবন্ধু কন্যা ও দেশের প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!