বালিয়াকান্দিতে মুজিব বর্ষ উপলক্ষে স্কাউটদের মাঝে গাছের চারা বিতরণ

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ) উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কাউটদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল (গর্ব) চত্বরে উপজেলা স্কাউটসের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে গাছের চারা শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস উপজেলা শাখার সভাপতি এ. কে. এম, হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ স্কাউটসের পৃষ্ঠপোষক মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির। আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কমিশনার, বাংলাদেশ স্কাউটস কাজী এজাজ কায়সার, উপজেলা শিক্ষা অফিসার ও সহ সভাপতি, বাংলাদেশ স্কাউটস মোঃ আশরাফুল হক, বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কাউটসের সহ-সভাপতি আব্দুস সালাম, বাঁধুলী খালকুলা দাখিল মাদ্রাসার সুপার ও সহ সভাপতি, বাংলাদেশ স্কাউটস আঃ মমিন প্রমুখ।

এসময় ১০০ জন কাব স্কাউট ও স্কাউটদের মাঝে চারা বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রংপুরে এক যুবকের লাশ উদ্ধার

এম হামিদুর রহমান লিমন, রংপুরঃ রংপুর জেলার সদর উপজেলার চনন্দপাট ইউনিয়নের বাবুর হাটে বাশ ঝাড়ের …

error: Content is protected !!