গোয়ালন্দে রেড ক্রিসেন্টের উদ্যোগে ৫শ পরিবারকে ত্রান বিতরন

সোমবার দুপুরে গোয়ালন্দ বাজারস্হ কেকেএস কার্যালয়ে এ ত্রান বিতরনের উদ্বোধন করেন রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।
এসময় রাজবাড়ী জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী পৌর মেয়র শেখ মোঃ নিজাম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি,রেড ক্রিসেন্টের রাজবাড়ী জেলা লেভেল অফিসার জুয়েল কুমার বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।
ত্রানের মধ্যে ছিল পরিবার প্রতি সাড়ে ৭ কেজি করে চাল,১ কেজি ডাল,১কেজি লবন,১কেজি চিনি,আধা কেজি সুজি ও ১ লিটার সয়াবিন তেল।
এ সময় রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ফকির আঃ জব্বার বলেন,চলমান বন্যা ও নদী ভাংগনে তিগ্রস্ত ,করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষসহ প্রতিবন্ধীদের জন্য গোয়ালন্দে মোট দেড় হাজার পরিবারকে রেড ক্রিসেন্ট থেকে সহায়তা বরাদ্দ হয়েছে। ইতিমধ্যে ৫শ জনকে দেয়া হয়েছে।আজকে ৫ শ জনকে দেয়া হলো। অবশিষ্ট ৫শ জনকে দ্রুতই দেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রেমিকের সাথে সম্পর্ক মেনে না নেয়ায় বাবার ওপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুড়াপুটিয়া গ্রামে রোববার বিকালে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে, …

error: Content is protected !!