কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

 ৭৪ পাউন্ডের এক কেক কাটার মধ্যদিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করলো কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষে সোমবার বিকাল ৫ টায় জিনজিরা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের উপস্থিতিতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। করোনার ভয়াল থাবা থেকে যেন বাংলাদেশসহ পুরো বিশ্ব দ্রুত মুক্ত হয় সেই কামনা ও করা হয়।

পরে ৭৪ পাউন্ডের একটি কেক কাটা হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আহব্বায়ক শাহীন আহমেদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ম.ই মামুন, কেরানীগঞ্জের ১২ ইউনিয়ন চেয়ারম্যান, কেরানীগঞ্জের আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগের নেতাবৃন্দরা।

এছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ, সহকারী কমিশনার সানজিদা পারভীন তিন্নীর উপস্থিতিতে উপজেলা প্রাঙ্গনে বৃক্ষ রোপন করা হয়। এবং তারানগর ইউনিয়ন এর অন্তর্গত ঘাটারচর বিলে পোনা মাছ অবমুক্ত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

র‌্যাব-১০ এর অভিযানে ৩ ইয়াবা ব্যবসায়ী আটক

মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৫০০ পিস ইয়াবাসহ  তিন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১০ …

error: Content is protected !!