কেরানীগঞ্জে ছুড়িকাঘাতে অটোরিক্সাচালক খুন

ঢাকার কেরানীগঞ্জে ছুড়িকাঘাতে মো: আলমগীর (২২) নামে এক অটোরিক্সাচালক খুন হয়েছে। সোমবার আনুমানিক ভোর ৪ টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন ভাগনা মাদ্রাসা রোডে এ খুনের ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই সাদ্দাম মোল্লা জানান, সোমবার ভোরবেলা এলাকাবাসী মারফত খবর পাই ভাগনা এলাকায় এক অটোরিক্সা চালককে দুর্বৃত্তরা খুন করেছে। ঘটনা স্থলে গিয়ে আলমগীর নামে অটোরিক্সাচালকের রক্তাক্ত লাশ দেখতে পাই। নিহতের বুকের পাজওে ও হাতের ডানায় চারটি ছুড়িকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার কওে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের বড়ো ভাই মো: জুয়েল জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার সফিপুর গ্রামে। বাবার নাম মো: মোস্তফা। আলমগীর দীর্ঘ দিন যাবৎ শুভাঢ্যা ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় সত্তর খলিফার বাড়িতে বাবা মা স্ত্রী ও ১ বছরের কন্যা সন্তানকে নিয়ে ভাড়া থাকতো। আজকে সকালে পুলিশের কাছে খবর পেয়ে এসে দেখি আমার ছোট ভাইকে কে বা কাহারা ছুড়িকাঘাত করে খুন করেছে। আমি এর সঠিক বিচার চাই।

এলাকার অনেকের কাছ থেকে জানা যায়, আলমগীর র‌্যাবের সোর্স হিসাবে কাজ করতো।
কেরাণীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, খুনের ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড়ো ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সুষ্ঠ তদন্ত করে অতি দ্রæত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জাল দলিলের মাধ্যমে সম্পত্তি দখলের অভিযোগ

রাজধানীর শ্যামপুর থানাধীন পশ্চিম জুরাইনের বালুর মাঠ এলাকার বাড়িওয়ালার স্বাক্ষর-ছবি জাল করে একটি জাল দলিলের …

error: Content is protected !!