বাঁচার জন্য সাগরের আকুতি 

তাসনিমুল হাসান মুবিনঃ বাবার চোখে প্রতিটি সন্তানের স্বপ্ন রচিত হয়। মূলত বাবার স্বপ্নই সন্তানের হাত ধরে বাস্তবিক রুপ পায়। তবে হৃদয়ে লালিত স্বপ্ন সব বাবার হয়ত পূরণ করা হয় না। তেমনই এক বাবা ময়মনসিংহের পুলিশ লাইন কাঠগোলা বাজার মহল্লার হুমায়ুন কবির তাঁরার৷ বছর কয়েক অাগেও স্বপ্ন দেখছিল ছেলে নূর মোহাম্মদ সাগরকে নিয়ে। তবে সাগর মরণঘাতী ক্যান্সারে অাক্রান্তের ফলে বাবার সে স্বপ্ন থেমে যেতে বসেছে।

অসুস্থ সাগর উপজেলার সিলেট লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার ইন্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৮ সালে তার প্রথম ব্রেন টিউমার ধরা পরে এবং ইন্ডিয়ার ব্যাঙ্গালোরে অপারেশন সম্পন্ন হয়। সম্প্রতি তার আবারও ব্রেন টিউমার ধরা পড়ে এবং আস্তে আস্তে তা ক্যান্সারে রূপ নেয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

এ বিষয়ে সাগরের পিতা হুমায়ন কবির জানান, ছেলেকে বাঁচাতে অতিসত্বর তার উন্নত চিকিৎসার প্রয়োজন। চিকিৎসার জন্য তার ৮-১০ লাখ টাকা প্রয়োজন। দ্বিতীয় বারের মত এতো ব্যয়বহুল চিকিৎসা তার পরিবারের পক্ষে একা বহন করা সম্ভব হচ্ছে না। তাই ছেলেকে বাঁচাতে সমাজের হৃদয়বান ও বৃত্তশালীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছে তিনি।

এছাড়া তিনি আরও জানান, আমি তো আশাই ছেরে দিয়েছিলাম তার বন্ধু রা যদি এগিয়ে না আসতো আমি এই ছেলে কে নিয়ে কাজ কাছে হাত পেতে ভিক্ষা করতাম৷

ময়মনসিংহ সিটি করপোরেশন এর মেয়র ইকরামুল হক টিটু বলেন, এই অবস্থা তার সবার প্রয়জন তার পাশে দাড়ানোর জন্য।

ময়মনসিংহের জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, সাগর আমাদেরি সন্তান সবাই এগিয়ে আসলে ইনশাআল্লাহ নতুন জীবন পাবে সাগর।

ব্যাংক অ্যাকাউন্ট- মোঃ হুমায়ুন কবির তারা সঞ্চয়ী হিসাব নংঃ 11101111715 উত্তরা ব্যাংক ময়মনসিংহ ব্রাঞ্চ, ছোট বাজার। সাগরের বাবা মো: হুমায়ুন কবির তারা মোবাইলঃ 01711233901

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

error: Content is protected !!