এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামীসহ ২ জন গ্রেফতার

মুহাম্মদ সায়েস্তা মিয়া, সিলেট প্রতিনিধিঃ 

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ করার মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা সাইফুর রহমানকে (২৮) সুনামগঞ্জের ছাতক উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান।তিনি বলেন, আজ সকালে ছাতক খেয়াঘাট সংলগ্ন এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত সাইফুর রহমান সিলেটের বালাগঞ্জ উপজেলার সোনাপুরের চান্দাইপাড়ার মো.তাহিদ মিয়ার ছেলে। জানা যায়,সাইফুর অস্ত্র মামলারও আসামী। ঘটনার দিন রাত ৩টার দিকে এমসি কলেজের হোস্টেলে অভিযান চালিয়ে সাইফুর রহমানের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, একটি চাকু, দুটি লোহার পাইপ, প্লাসসহ বিভিন্ন জিনিস জব্দ করে এসএমপি পুলিশ।

এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুম (২৫)।

এদিকে সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ করার ঘটনার অন্যতম আসামী ধর্ষক অর্জুনকেও গ্রেফতার করেছে পুলিশ। প্রযুক্তির সহায়তায় তার অবস্থা নিশ্চিত হওয়ার পর পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বলে জানা গেছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) হবিগঞ্জের মাধবপুর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বিশ্বস্ত একটি সূত্র সংবাদমাধ্যম কে নিশ্চিত করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কীর্তিনাশার বৃক্ষরোপণ কর্মসূচি

পল্লব সিয়াম: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন- কীর্তিনাশার পক্ষ থেকে শরীয়তপুর সরকারি কলেজ …

error: Content is protected !!