বিয়ের স্বপ্নের সমাপ্তি! গণধর্ষণের শিকার যুবতী, গ্রেপ্তার ৪

 

মাইদুল ইসলাম গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভার শিববাড়ি এলাকার চাষকপাড়া গ্রামের আনারুল হকের ছেলে শাহাদত হোসেনের সাথে মোবাইল ফোনে আলাপচারিতার মাধ্যমে ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রামের ওই” তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

দীর্ঘদিন ধরে এ সম্পর্ক চলাকালে বিয়ের আমন্ত্রণ জানায় প্রেমিক, ঘর বাধার স্বপ্নে বিভোর হয়ে , গত বুধবার ফরিদপুর জেলার মেয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ আসে প্রেমিকের কাছে । সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায় প্রতারণার ফাদেঁ প্রেমিকা! প্রেমিকসহ তার বন্ধুরা মিলে একটি বাড়িতে দু’দিন আটকে রেখে প্রেমিকা তরণীকে (১৯) গণধর্ষণ করে।

পুলিশ জানায়, দু’দিন ধরে নির্যাতনের শিকার ওই তরুণী বাড়ি থেকে কৌশলে বের হয়েই থানায় মামলা করে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে ২৫ সেপ্টেম্বর শুক্রবার রাতে সাড়াশি অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনকে আটক করে

আটককৃতরা হলেন, প্রেমিক শাহাদত হোসেন (২০) ও তার বন্ধু ফুলবাড়ী নাচাই কোচাই গ্রামের আব্দুর রহমান সরকারের ছেলে জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের আব্দুল হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫), থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে জাহিদ হাসান (২৭)

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান সাথে কথা হলে এ প্রতিবেদক কে জানান, ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে নারী-শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। মামলা নং- ৪৯ ও অভিযুক্ত চার আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঢাকা জেলা পুলিশ

ঢাকা জেলা পুলিশের উদ্দ্যোগে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে …

error: Content is protected !!