জিজ্ঞাসাবাদের সময় দীপিকার পাশে থাকতে চান রণবীর

 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে গোয়া থেকে মুম্বাইতে ফেরেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের হাত ধরে মুম্বাই বিমানবন্দর থেকে হেঁটে যেতে দেখা যায় দীপিকাকে। সে ছবি প্রকাশ্যে আসতেই ভারত জুড়ে শোরগোল শুরু হয়ে যায়। শনিবার (২৬ সেপ্টেম্বর) এনসিবির অফিসে দীপিকা জিজ্ঞাসাবাদের জন্য হাজির হবেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভারতীয় গণমাধ্যম জি নিউজ এর একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইতে হাজির হওয়ার পর শনিবার এনসিবির অফিসে হাজির হবেন দীপিকা। এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দীপিকার হাজির হওয়ার কথা থাকলেও পরে জানা যায় যে তিনি হাজির হবেন শনিবার। আর সেই অনুযায়ী চলছে প্রস্তুতি।

এদিকে, শনিবার এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকার স্বামী রণবীর সিং যাতে কেন্দ্রীয় সংস্থার অফিসের পাশে হাজির থাকতে পারেন, সে বিষয়ে তদন্তকারীদের কাছে অনুরোধ জানান অভিনেতা রণবীর।
আরও পড়ুনঃ মাদক মামলায় জিজ্ঞাসাবাদে দীপিকা পাড়ুকোন
তিনি বলেন, ‘দীপিকা মাঝেমধ্যেই উদ্বেগ, আতঙ্কে ভুগতে শুরু করেন।’ সেই কারণেই স্ত্রীর জিজ্ঞাসাবাদের সময় এনসিবি অফিসের পাশে হাজির হওয়ার অনুমতি চেয়েছেন। তিনি দেশের একজন আইন মেনে চলা নাগরিক। তিনি জানেন, এই অনুরোধ একেবারেই অহেতুক। তবুও স্ত্রীর উদ্বেগ এবং আতঙ্কের কথা ভেবেই কেন্দ্রীয় সংস্থাকে ওই অনুরোধ জানিয়েছেন রণবীর।
এদিকে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। দীপিকার ম্যানেজারের পাশাপাশি বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রীর ম্যানেজারকেও শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আজ কন্ঠশিল্পী বেলাল খাঁনের জন্মদিন 

  মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃবেলাল খান একজন বাংলাদেশী সুরকার, গায়ক ও সংগীতায়োজক। তিনি ২০১৪ …

error: Content is protected !!