আর্জেন্টিনা দলে মেসিরও থাকা উচিত নয়

 

বিশ্বকাপ বাছাইপর্বে ইকুয়েডর এবং বলিভিয়ার বিপক্ষে ম্যাচের জন্য চলতি সপ্তাহে আর্জেন্টিনা দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। সেই দলে ডাক পাননি তারকা মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া। আর তাতেই রেগেমেগে আগুন ৩২ বছর বয়সী এই তারকা। বয়সের কারণে যদি তাকে বাদ দেয়া হয় তাহলে এই দলে লিওনেল মেসিরও জায়গা নেই বলে মন্তব্য করেছেন পিএসজি তারকা।

‘ক্লস কন্টিনেন্টাল’ নামের একটি রেডিওকে দেয়া সাক্ষাৎকারে ডি মারিয়া বলেন, কেন তারা আমাকে বাদ দিল? আমি কোনো ব্যাখ্যা খুঁজে পাইনি। সত্যিকারার্থে আমি ভাষা খুঁজে পাচ্ছি না। আর্জেন্টিনা জাতীয় দল আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।
৩২-এ পা রেখেছেন তিনি। বয়সটা কি বাধা হয়ে দাঁড়িয়েছে জাতীয় দলে খেলার ক্ষেত্রে? এমন প্রশ্নের কোনো সুযোগই নেই, মনে করেন ডি মারিয়া।

তিনি বলেন, ৩২ বছর বয়সে আমি বুড়ো হয়ে গেছি? অনেকে বলে আমি বুড়ো হয়ে গেছি কিন্তু আমার বয়স মাত্র ৩২ এবং আমি আগের মতোই সমানতালে দৌড়াতে পারি। যদি আমি দলে না থাকি তাহলে মেসি কিংবা ওটামেন্ডিসহ অন্য যারা আছে তারাও এই দলে থাকতে পারে না। আমাদের সবার বয়সই তো সমান!
পিএসজির এই তারকা আরো বলেন, প্রতিটি ম্যাচে আমি প্রমাণ করি আমি এখনো বুড়িয়ে যাইনি। নেইমার কিংবা এমবাপ্পের সঙ্গে পাল্লা দিয়ে এখনো প্রতিটি ম্যাচে খেলতে পারি।
পিএসজির হয়ে গেল মৌসুমটা দুর্দান্ত কাটিয়েছেন ডি মারিয়া। সব প্রতিযোগিতা মিলিয়ে ১২টি গোলের পাশাপাশি ২৩টি গোলে অ্যাসিস্ট করেছেন আর্জেন্টাইন তারকা। দলকে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তোলার ক্ষেত্রেও অসামান্য অবদান ডি মারিয়ার। দুর্দান্ত ফর্মে থাকার পরও কেন বাদ পড়লেন, সেই উত্তরই খুঁজে বেড়াচ্ছেন তিনি।
ডি মারিয়া বলেন, আমি পিএসজিতে আমার সর্বোচ্চ দিয়ে লড়ি শুধুমাত্র আর্জেন্টিনা দলে খেলার জন্য। আমার বুঝে আসে না, এত ভালো ফর্মে থাকার পরও কেন আমাকে দলে ডাকা হলো না!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধুঁকতে ধুঁকতে কোয়ার্টারে উরুগুয়ে

  কোপা আমেরিকার সবচেয়ে বেশি ১৫ বার শিরোপা জিতেছে উরুগুয়ে। ২০১১ সালে সর্বশেষ শিরোপা জয়ের …

error: Content is protected !!