জাগ্রত ব্লাড কল্যাণ সোসাইটির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও পরিচিত সভা অনুষ্ঠিত

 

তাসনীমুল হাসান মুবিন, নিজস্ব প্রতিবেদকঃআজ ২৫ সেপ্টেম্বর জাগ্রত ব্লাড কল্যাণ সোসাইটি,ময়মনসিংহ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও পরিচিত সভা অনুষ্ঠিত হয় জয়নুল আবেদীন পার্ক (বৈশাখী মঞ্চ)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও জাগ্রত ব্লাড গ্রুপের প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাগ্রত ব্লাড গ্রুপের উপদেষ্টা এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাগ্রত ব্লাড গ্রুপের সভাপতি রেজাউল হাসান বাবু

অনুষ্ঠানে করোনা সচেতনতা, মাস্ক বিতরণ, লিফলেট বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

“নিজের রক্ত দিয়ে বাঁচাবো অন্যের প্রাণ, এই আমাদের অঙ্গিকার ” এই শপথ নিয়েই অসহায় মানুষের পাশে দিনরাত সেবা দিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন জাগ্রত ব্লাড গ্রুপের পরিশ্রমী সদস্যবৃন্দ। করোনার মধ্যেও থেমে থাকেনি তাদের ব্লাড দিয়ে অন্য মানুষের জীবন বাঁচানো। এই করোনা চলাকালীন সময়েও জাগ্রত ব্লাড কল্যাণ সোসাইটি,ময়মনসিংহ এর প্রতিষ্ঠাতা মোঃ আমিনুল ইসলাম ( আশিক) ময়মনসিংহ মেডিকেলে ছুটে গেছে ডোনার নিয়ে। কারণ তিনি জানেন নিজের জীবনের চেয়েও অন্য একটি মানুষকে এক ব্যাগ রক্ত মেনেজ করে দিয়ে আবার সেই রক্তদাতা কে নিয়ে ময়মনসিংহ মেডিকেলে ছুটে যাওয়া।

রক্ত মানুষের দেহে অত্যন্ত গুরুত্বপূর্ণ। যা ছাড়া মানুষ বাঁচতে পারে না। জাগ্রত ব্লাড গ্রুপ এই ১ বছরে ৭০০ টি ব্লাড মেনেজ করে দিতে সক্ষম হয়েছেন। তাদের প্রচেষ্টা এবং শারীরিক শ্রম তাদের এই পর্যন্ত নিয়ে এসেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হাওরে উদ্বোধন করা হলো ভাসমান পথ পাঠাগার

  কবি ও মরমি সাধকের সাধন সংগীতের এক বিশাল ভান্ডার সুনামগঞ্জ জেলা। হাওর বাওড়,পাহাড় নদী …

error: Content is protected !!