১৫ বছর মেকআপ কেনেন না ক্যাটরিনা

১৫ বছর মেকআপ কেনেন না ক্যাটরিনা

বলিউ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন। যার কারণে অন্য বলিউড তারকাদের চেয়ে তার মেকআপের পিছনে খরচ কম হয়। তাকে আর আলাদা করে মেকআপ কেনার দরকার হয় না। তার নিজের ব্র্যান্ড ‘কে বাই ক্যাটরিনা’ থেকেই মেকআপ করছেন তিনি। সম্প্রতি এই বলিউড অভিনেত্রী তার মেকআপ ব্র্যান্ড নিয়ে কথা বলেছেন গনমাধ্যমের সঙ্গে।

ক্যাটরিনা কাইফ বলিউডে পথচলার শুরু থেকেই মেকআপ নিয়ে অনেক সচেতন ছিলেন। তিনি বলেন, ‘সবাই বলত, তোমাকে অমুকের মতো দেখাতে হবে। সাজপোশাক হতে হবে তমুকের মতো। কিন্তু আমি তো অন্য কেউ নই। অন্য কেউ হতেও চাইনি। তাই শুরু থেকেই নিজের মতো করে নিজের মেকআপ করেছি। কিন্তু বেশির ভাগ সময়ে তাঁদের হাত গুটিয়ে বসে থাকা বা টুকটাক নির্দেশনা দেওয়া ছাড়া কিছু করার ছিল না। তবে শুরুতে আমি তাঁদের কাছ থেকেই টুকটাক টিপস নিয়েছি। পরে নিজের মতো করে প্রয়োগ করেছি। এ জন্যই আমি ভারতীয় উপাদানে তৈরি নিজের মেকআপ ব্র্যান্ড বাজারে আনতে পেরেছি।
ক্যাটরিনা জানান, ইনস্টাগ্রামে জনপ্রিয় হওয়ার পর থেকে কমবেশি সবারই ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট এবং ফটোগ্রাফার আছে। কেননা, ইনস্টাগ্রাম একটা ‘পারফেকশনিস্ট প্লেস’। তার ভাষায়, ‘ইনস্টাগ্রামে ফ্যাশন আইকনদের আইডি ঘুরে দেখলেই বোঝা যাবে, ফ্যাশনের ক্ষেত্রে এখন কোন ট্রেন্ড চলছে। বিষয়টা ভালো। কিন্তু ইনস্টাগ্রামকে আপনি ব্যক্তির জীবনের প্রতিচ্ছবি বলে বিশ্বাস করবেন না। ইনস্টাগ্রামে যা দেখেন, তা সত্যি নয়। এখানে “ইন বিটুইন” কিছু নেই। আগের বা পরের গল্প নেই। পারফেক্ট মেকআপ আর লাইটে, পারফেক্ট পোজে উঁচুগ্রামে সম্পাদিত ছবিকে সত্যিকারের জীবন বলে ভাববেন না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!