কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ‘কাদম্বিনী’ সিরিয়াল

 

সিরিয়ালে কুটনামি না থাকায় বন্ধ হয়ে যাচ্ছে কলকাতার কাদম্বিনী। সিরিয়ালটিতে নেই কোনো কুটনামি। তাই দর্শকদের মধ্যেও নাটকটি দেখার আগ্রহ কম। এ কারণে টিআরপিতে পিছিয়ে পরা সিরিয়ালটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কলকাতার জি বাংলা টিভি। ৫ অক্টোবর সিরিয়ালটির শেষ এপিসোড প্রচারিত হবে।

৬ অক্টোবর থেকে কাদম্বিনীর জীবন নিয়ে একটি মাত্র সিরিয়াল দেখতে পাবেন বাঙালি দর্শকরা। সেটি স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’, যা ১শ পর্ব পার হল। রেটিংয়েও দুই ধারাবাহিকের অবস্থান লক্ষ্য করার মতোই। প্রথমটি রেটিংয়ে এই সপ্তাহেও চারের ঘরে। দ্বিতীয়টি দীর্ঘ দিন ৪-এর ঘরে থাকার পর চলতি সপ্তাহে ৫.৩।
চলতি বছরেরে ৬ জুলাই শুরু-হওয়া ‘কাদম্বিনী’ কেনো টিআরপি পেল না, তা নিয়ে সিরিয়ালের সঙ্গে জড়িত বিভিন্নজনের বিভিন্ন মতামত রয়েছে। তবে সিংহভাগের বক্তব্য, সিরিয়ালের মডেলে গল্প না আগানোয় দর্শকরা উৎসাহ হারিয়ে ফেলেছেন।

আরও পড়ুন- চাল-ডাল বিক্রি করছেন সাকিব আল হাসান!
সিরিয়ালে একজন নায়ক, তার স্ত্রী এবং প্রেমিকাকে নিয়ে ত্রিকোণ প্রেম কিম্বা সাংসারিক কূটকচালি অথবা যৌথ পরিবারের অতি নাটকীয়তা থাকে। ‘কাদম্বিনী’ সিরিয়ালে সেসব কিছু পাননি দর্শক। এমন কথাও শোনা গিয়েছে, যাদের বাড়িতে টিএরপি মাপার যন্ত্র বসানো রয়েছে, তারাও ‘কাদম্বিনী’-র চেয়ে ‘কৃষ্ণকলি’, ‘মোহর’, ‘শ্রীময়ী’ ইত্যাদি সিরিয়াল নিয়ে অনেক বেশি আগ্রহী। অন্তত টিআরপি-র হিসাব তেমনই বলছে।
প্রসঙ্গত, জি বাংলার নিজস্ব প্রযোজনা ‘রাণী রাসমণি’র ও মান পড়তির দিকে। কিন্তু সেটি এখনও বন্ধ হয়নি। ওয়াকিবহালদের অনেকেরই দাবি, নিজস্ব প্রযোজনা আর বাইরের প্রযোজকের তৈরি সিরিয়ালের মধ্যে পার্থক্য রয়েছে। ‘রাসমণি’ এক বছরে গতানুগতিক ছন্দে চলে এসেছে। তাকে নিয়ে নতুন করে আর ভাবার কিছু নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!