খাগড়াছড়িতে বাড়িতে ডাকাতি, প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

 

মুহাম্মদ রায়হান আদনান,খাগড়াছড়ি প্রতিনিধিঃখাগড়াছড়িতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ওই বাড়ির এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৬) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গত বুধবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে খাগড়াছড়ি জেলা শহরের গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ভিকটিমকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, রাতে ডাকাতদল সাবল দিয়ে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে বাড়ির মালিক, তার স্ত্রী ও বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের হাত-মুখ বেঁধে ফেলে।
পরে বুদ্ধি প্রতিবন্ধী ওই নারীকে পাশের রুমে নিয়ে ডাকাত সদস্যরা ধর্ষণ করেন। এসময় তারা বাড়ির আলমিরা, ওয়ারড্রপ ঘেটে তিন ভরি স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোন লুট করে বাইরে থেকে বাড়ির খিল লাগিয়ে পালিয়ে যান।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে গৃহকর্তীর চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে।
ওই বাড়ির মালিক বিন্দু লাল চাকমা বলেন, আমরা সবাই ঘুমে আচ্ছন্ন ছিলাম। বাড়ির দরজা খোলার শব্দ শুনে আমার স্ত্রী এগিয়ে গেলে ততক্ষণে তারা ঘরে ঢুকে তার হাত-মুখ বেঁধে ফেলেন।

বিন্দু লাল চাকমার স্ত্রী পুষ্প রানী চাকমা জানান, তারা সংখ্যায় নয়জন ছিলেন। ডাকাতদলের সদস্যরা একটি কক্ষে তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে হাত, পা ও মুখ ওড়না দিয়ে বেঁধে রেখে ধর্ষণ করেছে।

তিনি বলেন, তারা আমার কানের দুল, আংটিসহ অন্তত তিন ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন নিয়ে গেছে। ঘরের বাইরে থেকে দরজার হুক মেরে বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪টার দিকে ডাকাত সদস্যরা চলে যান।

এদিকে খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. গোলাম আবছার বলেন, অজ্ঞাত নয়জনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

এদিকে এ ঘটনাকে ন্যক্কারজনক উল্লেখ করে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আব্দুল আজিজ বলেন, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দায়ীদের গ্রেফতার করার নির্দেশনা দিয়েছি। তারা যেখানেই লুকিয়ে থাকুক খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গুরুদাসপুরে পুলিশের অভিযানে অবৈধ সুতিজাল উচ্ছেদ

  সোহেল রানা (নাটোর) গুরুদাসপুর প্রতিনিধিঃনাটোরের গুরুদাসপুরে আত্রাই নদী থেকে অবৈধভাবে স্থাপন করা দুইটি সুঁতিজাল …

error: Content is protected !!