স্টেডিয়ামের মাঠ জুড়ে কাশবন, অনুশীলন করতে পারছে না খেলোয়াড়রা

 

করোনাকালে কাশবনে পরিণত হয়েছে রংপুর জেলা স্টেডিয়াম। অনুশীলনের জন্য মাঠের কাছে এসেও ফিরে যাচ্ছেন খেলোয়াড়দের অনেকেই। স্টেডিয়ামের মাঠ জুড়ে বড় বড় ঘাস আর মাঠের কিনার ঘেঁষা কাশবন তাদের ফেরার পথে প্রতিবন্ধকতার দেয়াল।

শহরের বুকে এক টুকরো কাশবনের সৌন্দর্য যে কারও নজর কাড়তে পারে। করোনাকালের ঘরবন্দি দশা থেকে একটু মুক্ত বাতাসের প্রশ্বাসে বুক ভরাতে কাছে এসে দাঁড়াতে পারেন ইট-কাঠের নাগরিক জীবনে ক্লান্ত মানুষ। ইলশেগুঁড়ি বৃষ্টির ছোঁয়ায় সবুজ-সতেজ ঘাসে চাপা পড়া স্টেডিয়ামের পুরো প্রান্তরও কাছে টানতে পারে ঘাস-কুড়ানো ছেলেদের।
একজন বলেন, কিন্তু বন্দি জীবনের আড়মোড়া ভেঙে মাঠে ফিরতে চাওয়া খেলোয়াড়রা স্টেডিয়ামের শেডে এসেও নামতে পারছেন না মাঠে। গজিয়ে ওঠা বড় বড় ঘাস আর গ্যালারি ঘেঁষা কাশবনই বাঁধা এখন তাদের কাছে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অবশ্য জানালেন, বৃষ্টি-বাদল থামলেই স্টেডিয়াম থেকে জঞ্জাল অপসারণ করে পুরো স্টেডিয়ামকে উপযোগী করা হবে।
বিশ্বজুড়ে করোনাকালে স্থবিরতায় প্রকৃতি হয়তো অনেক স্থানেই ঢেলে দিয়েছে তার অপরূপ সৌন্দর্য। কিন্তু মাঠের সৌন্দর্য খেলা ও খেলোয়াড়ে ভরে উঠবে স্টেডিয়াম, তারই অপেক্ষায় এখানকার ক্রীড়াঙ্গন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধুঁকতে ধুঁকতে কোয়ার্টারে উরুগুয়ে

  কোপা আমেরিকার সবচেয়ে বেশি ১৫ বার শিরোপা জিতেছে উরুগুয়ে। ২০১১ সালে সর্বশেষ শিরোপা জয়ের …

error: Content is protected !!