সলঙ্গা থানা যুবদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের সলঙ্গায় থানা যুবদলের সর্বস্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি বাতিল করে ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের মাধ্যমে নতুন কমিটি গঠন করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে থানা যুবদলের একাংশক।

বৃহস্পতিবার বেলা ১২টায় সলঙ্গা বাজারে বরাদ আলী মার্কেটে এ সংবাদ সম্মেলন করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে বক্তাগন বলেন,প্রায় একযুগ পর গত ১৭ই সেপ্টেম্বর২০২০ইং তারিখে সলঙ্গা থানা যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। ঘোষনার পর থেকে সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে হতাশা ও ক্ষোভ দেখা দেয়।

আহবায়ক কমিটিতে যাকে আহবায়ক নির্বাচিত করা হয়েছে রাশেদুল হাসান পাপন,বিগত ১০বছর থানা যুবদলের সভাপতি থাকা কালীন সময়ে নিজদলের ইফতার মাহফিল, প্রতিষ্ঠা বার্ষিকী, জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী,১৬ই ডিসেম্বর, ২৬শে মার্চ,২১শে ফেব্রুয়ারি, দলীয় প্রোগ্রাম, হরতাল,অবোরধ ,মিছিল মিটিং, এমন কি যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে অনুপস্থিত থেকে নিজেকে ব্যার্থ সংগঠক হিসাবে পরিচয় দিয়ছেন। এবং থানা যুবদলের কার্যক্রম নিস্ক্রিয় করে রাখেন। ১/১১এর সময় কোন কার্যক্রমে তাকে দেখা যায়নি। নবগঠিত আহবায়ক কমিটি এক তরফা করার কারনে উক্ত কমিটি বাতিলের দাবিতে কেন্দ্রীয় বিএনপি’র মহাসচিব ও কেন্দ্রীয় যুবদলের সভাপতি-সম্পাদক বরাবর লিখিত আবেদন করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবদল নেতা রফিকুল ইসলাম,মিজানুর রহমান, সেলিম এলাহী,আঃ মমিন,তারিফ মাহমুদ,জাহাঙ্গীর আলম,আঃ আলীম, আবুল কালাম আজাদ, তারিকুল ইসলাম, আরিফুল ইসলাম, শামীম রেজা,আয়ুব আলী,আঃ কুদ্দুস টুকু,প্রমুখ। সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা আরও বলেন,নবগঠিত কমিটি অবিলম্বে বাতিল করতে হবে। বাতিল করা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেরপুরে ছাত্র অধিকার পরিষদের আহবায়ক কমিটি গঠন

  রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি): শেরপুরে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের জেলা শাখার-৫১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক …

error: Content is protected !!