রাজাপুরের আদাখোলার রাস্তার বেহাল দশা, কাদা-পানিতে ভোগান্তি চরমে

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর উপজেলার ৫নং বড়ইয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের আদাখোলা গ্রামের, আদাখোলা মাধ্যমিক বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, আদাখোলা দাখিল মাদ্রাসা হতে উত্তর দিকের আলহাজ্ব হাফেজ মাসুম বিল্লাহ্ হাওলাদার বাড়ির সামনে দিয়ে মাষ্টার মোঃআব্দুল আজিজ খাঁন বাড়ির সামনে দিয়ে ধুনিয়াবাসা বাড়ির খালের ঘোড়া পর্যন্ত রাস্তাটি পাকাকরন করা এই এলাকার জনগণের প্রানের দাবি।

 

এলাকাবাসী জানান, এই বর্ষা মৌসুমে কর্দমাক্ত রাস্তা দিয়ে চলাচলে চরম বিপাকে পরতে হয় স্কুল, মাদ্রাসার ছাত্র-ছাত্রী সহ আমাদের। আদাখোলা এলাকা বাসীর মধ্যে রীতিমতো সপ্ন হয়ে দেখা দিচ্ছে এই রাস্তাটি৷ তাদের ধারনা হয়তো যুগের পর যুগ চলে গেলেও সংস্কার হবে না।

এই রাস্তাটি বৃষ্টির সময়ে চলাচলের উপযোগী বলে মনে হচ্ছে না ছোট খাটো অনেক দূর্ঘটনাই ঘটে গেছে ইতোমধ্যে। এবং এতে ঘটতে পারে বড় কোনো দূর্ঘটনা৷ বার বার রাস্তাটি পাশ হয়েছে বলে এলাকাবাসী শুনতে পাচ্ছে আরও ১৫ বছর আগে থেকে ৷ প্রতিদিন জনগনকে চলাচল করতে হয় দীর্ঘ কর্দমাক্ত পথ, আবার কখনো কখনো দেখা যায় বয়স্ক লোকদের হোঁচট খাওয়া। জনগনের ধারনা তাদের এই সপ্নটা সপ্নই থেকে যাবে৷

এলাকাবাসী আরও জানান, ঝালকাঠি ০১ আসনের মাননীয় সংসদ সদস্য, রাজাপুর কাঠালিয়ার উন্নয়নের রুপকার প্রিয় বজলুল হক হারুন এমপি মহাদয় সহ মেম্বার, চেয়ারম্যান ও প্রশাসনের নিকট আকুল আবেদন জানান, আদাখোলার এই রাস্তাটি সংস্কার করার জন্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে দু’দফায় দশ ঘন্টা বন্ধ ফেরি পারাপার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: ঘন কুয়াশার কারনে সোমবার দেশের গুরুত্বপূর্ন নৌরুট দৌলতদিয়া পাটুরিয়ায় দু’দফায় …

error: Content is protected !!