বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আদেশ বাস্তবায়ন করছে না ঢাকা পবিস – ১

২১ দিন পার হয়ে গেলেও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আদেশ এখোনো মানছে না ঢাকা পবিস ১।
জি এম স‌ম্মেলন ২০১৫ তে গৃ‌হিত সিন্ধান্ত নং ১৯ বা‌তিল চে‌য়ে মহামান্য হাই কো‌র্টে প‌বি‌সের অনু‌মো‌দিত ভি‌লেজ ইলেক‌ট্রি‌শিয়ানগ‌নের প‌ক্ষে আনিছুর রহমান গং বাদী হ‌য়ে রিট পি‌টিশন ৮৬৯৮/১৫ দা‌য়ের ক‌রেন। তা প্রথ‌মে শুনা‌নি অ‌ন্তে স্থ‌গিতা‌দেশ ‌দেন মহামান্য হাই‌কোর্ট, পরবর্তী‌তে সুপ্রীম‌কো‌র্টে আপিল কর‌লে প্রধান বিচারপ‌তি সু‌রেন্দ্র কুমার সিনহা সমন্ব‌য়ে ৫সদ‌স্যের বেঞ্চ গঠন ক‌রে শুনা‌নি হয়।

শুনা‌নি শে‌ষে মামলা‌টি পূনরায় হাই‌কোর্ট ডি‌ভিশ‌নে প্রেরন করা হয়।
মহামান্য হাই‌কোর্ট চুড়ান্ত শুনানি অ‌ন্তে গত ১৫ই জানুয়ারী ২০১৭ বাদীগ‌নের প‌ক্ষে রায় আদেশ দেন।
দীর্ঘ‌দিন যাবৎ রায় বাস্তবায়ন না হওয়ায় বাদীগন বাংলা‌দেশ সুপ্রীম কোর্ট এর আইন‌জীবীর মাধ্য‌মে পর পর ২ টি কন‌টেম্প নো‌টিশ ক‌রেন

সর্ব‌শেষ ২০ই আগ‌ষ্টের নো‌টি‌শের জবাব হিসা‌বে,
বাংলা‌দেশ পল্লী বিদ্যুতায়ন বো‌র্ডের প‌বিস উন্নয়ন ও প‌রিচালন (কে: অ:) প‌রিদপ্তর এর নিবার্হী প‌রিচালক জনাব মাহবুবুল বাশার কতৃক স্বাক্ষ‌রিত সি‌নিয়র জেনা‌রেল ম্যা‌নেজার/ জেনা‌রেল ম্যা‌নেজার সকল পল্লী বিদ্যুৎ স‌মি‌তি‌কে শি‌রোনাম ক‌রে আদেশ জা‌রি করা হয়, যাহার স্বারক নং ২৭,১২,০০০০,০১৭,৫২৪,২৬,১৫_৫২৯ তা‌রিখ: ২৮/৮/২০১৭ইং

আদে‌শে বলা হ‌য়ে‌ছে , প‌বি‌সের জিএম স‌ম্মেলন ১৫তে গৃ‌হিত সিদ্ধান্ত নং১৯ এর কাযর্ক‌রিতা ( যাহা ইতিপূ‌র্বে স্থ‌গিত করা হ‌য়ে‌ছি‌লো তাহা) এতদ্বারা বা‌তিল ও অকার্যকর করা হ‌লো।
বাংলা‌দেশ পল্লী বিদ্যুতায়ন বো‌র্ডের দপ্তরা‌দেশ হওয়ার ২১দিন অতিবা‌হিত হওয়ার পরও তা বাস্তবায়ন কর‌ছেন না ঢাকা পল্লী বিদ্যুৎ স‌মি‌তি ১।
স‌মি‌তি ভারপ্রাপ্ত জিএম হ‌রেন্দ্র নাথ রায় মোবাইল নং ০১৭৬৯৪০২২০৪ এই নাম্বা‌রে ফোন কর‌লে তি‌নি জানান, আমার জিএ ম‌হোদয় দাপ্ত‌রিক কা‌জে চীন সফ‌রে গে‌ছেন আর ইলেক‌ট্রি‌শিয়ান সম্প‌র্কিত কোন দপ্তরা‌দেশ আমি পাই‌নি।
বাংলা‌দেশ পল্লী বিদ্যুতায়ন বো‌র্ডের নিবার্হী প‌রিচালক জনাব মাহবুবুল বাশার সা‌হেব এর সা‌থে তাহার ব্য‌ক্তিগত মু‌ঠো ফো‌নে কথা বল‌লে তি‌নি জানান প্রথ‌মে একবার সকল প‌বি‌সে পা‌ঠি‌য়ে‌ছিলা পরবতী‌তে আবার পা‌ঠি‌য়ে‌ছি যাহা গত ১৩ ই সে‌প্টেম্বর/১৭ সকল প‌বিস প্রাপ্তি স্বীকার ক‌রে‌ছে তা ঢাকা প‌বিস ১ য‌দি না পে‌য়ে থা‌কেন তাহ‌লে আমি আজ‌কে আবার পা‌ঠি‌য়ে দি‌চ্ছি ।
তাহ‌লে কি আমরা ধ‌রে নি‌তে পা‌রি এটা প‌বি‌সের হার মে‌নে নি‌তে না’পারার ক্রোধ।

নিউজ ঢাকা ২৪.

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আপডেটের ঝামেলা থেকে বাঁচতে উইন্ডোস টেন ব্যবহারকারীরা যা করবেন

  আবারও আপডেট হচ্ছে উইন্ডোস। তবে নতুন আপডেটের এই এক্সটেনশনের সূত্র ধরে নানা সমস্যাও রয়েছে। …

error: Content is protected !!