বৃষ্টি হলেই রাস্তায় কাঁদা, যানবাহন চলাচল বন্ধ, দুর্ভোগে এলাকাবাসী

 

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধিঃ যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা বঙ্গবন্ধু ভাসমান সেতু পার হয়ে ঝাপা বাজার পর্যন্ত রাস্তাটি বৃষ্টি হলেই অনেক জায়গায় হাঁটু কাঁদা হয়ে যায়। যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়ে, ফলে বিপদে ও চরম দুর্ভোগে পড়তে হয় এলাকাবাসীর।

 

সরেজমিনে গিয়ে দেখা যায় আসলেই রাস্তার করুণ অবস্থা ও অবহেলিত ভাবে পড়ে আছে কয়েক ঘন্টা দাঁড়িয়ে থেকেও পাওয়া যায়নি ঝাপা বাজারে যাওয়ার জন্য কোন যানবাহন।

স্থানীয় ঝাপা এলাকার বাসিন্দারা বলেন আমারা নিজস্ব অর্থায়নে ২কোটি টাকা ব্যায়ে দুইটি ভাসমান সেতু নির্মাণ করেছি, একটি সেতুর নাম জেলা প্রশাসক ভাসমান সেতু অপরটি বঙ্গবন্ধু ভাসমান সেতু। রাস্তাটি এত পরিমাণ খারাপ বাইসাইকেল মটরসাইকেল পর্যন্ত চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

জেলা প্রশাসক ভাসমান সেতু পার হয়ে রাস্তাটি ভালো হলেও বঙ্গবন্ধু ভাসমান সেতু পার হয়ে রাস্তাটির বেহাল দশা। স্থানীয় এলাকার জনগণ আরো বলেন সেতু হওয়ার পর থেকে আমাদের এলাকায় বিভিন্ন জায়গা থেকে দর্শনার্থীদের ভিড় বাড়তে শুরু করেছে , এমতাবস্থায় রাস্তাটি পাকা হলে দুর দুরন্ত আগত দর্শনার্থীদের ও এলাকাবাসীর পক্ষে অনেক ভালো হয়।

এবিষয়ে ঝাপা গ্রামের বাসিন্দারা যশোর ৫ মনিরামপুর আসনের এম,পি এল জি আরডি প্রতিমন্ত্রী স্বপণ ভট্রাচার্য ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের প্রথম বর্ষপূর্তি উদযাপন

শ্রী সৌরভ সাহা, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে নানা আয়োজনে ‘আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস’ এর প্রথম বছর পূর্তি …

error: Content is protected !!