রাজবাড়ীর পাংশায় আগ্নেয়াস্ত্র গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ১

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র গুলি ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ মিজানুর রহমান রিপন (৩০) নামে এক দুধর্ষ সন্ত্রাশীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা ও পাংশা মডেল থানা পুলিশ।

মিজানুর রহমান রিপন পাংশা পৌরসভার কুড়াপাড়া এলাকার আওয়াল হোসেনের ছেলে। মঙ্গলবার দুপুরে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওমর শরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাংশার দুধর্ষ সন্ত্রাশী মিজানুর রহমান রিপনকে গ্রেপ্তার করা হয়েছে।

সেই সাথে তার হেফাজতে থাকা তার শয়ন কক্ষ ও বাড়ির পাশে রাস্তার উপর থেকে ১ টি ওয়ান শুটার গান, ৪ রাউন্ড গুলি, ২ টি চাপাতি, ২ টি চাকু, ১ টি দা,১ টি হাতুরি, ২ টি লোহার রড, দুটি মোটর সাইকেলের বাম্পার ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, এই অভিযান টের পেয়ে তার এক সহযোগি পালিয়ে গেছে। তাকে আটক করার ব্যপারে অভিযান চলমান আছে। গ্রেপ্তারকৃত মিজানুর রহমান রিপনের বিরুদ্ধে একাধীক মামলা আছে। আর অস্ত্রসহ গ্রেপ্তার হওয়ায় পাংশা মডেল থানার আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চায়ের দোকানী আহত

ঢাকার কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ইয়ামিন মোল্লা (৫০) নামে এক চায়ের দোকানী আহত হয়েছে। ঘটনাটি …

error: Content is protected !!