নরসিংদীতে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) রায়পুরা থানার রহিমাবাদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা- রায়পুরা থানার হাসনাবাদ পশ্চিমপাড়া এলাকার মৃত আলমাছ ভূইয়ার ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২২), একই থানার আমিরগঞ্জ এলাকার মেজবাহ উদ্দিন ভূইয়ার ছেলে মোস্তাফিজুর রহমান নাদিম (২০) ও রহিমাবাদ এলাকার মৃত আব্দুল মন্নাফ এর ছেলে মোঃ উমর ফারুক (৩২)।


জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার নিউজ ঢাকাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ পরিদর্শক তাপস কান্তি রায়, সহকারী উপ পরিদর্শক আনোয়ার হোসেন ও তাদের সঙ্গীয় ফোর্স রায়পুরা থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

 

এই সময় রহিমাবাদস্থ মিজানুল এর অটো গ্যারেজের সামনে পাঁকা রাস্তার উপর থেকে চিহ্নিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দখল থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই ঘটনায় রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়েছে। এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মামলা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!