নরসিংদীতে পাটকল শ্রমিককে কুপিয়ে হত্যা

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে মো. রবিউল্লাহ (৪৫) নামে এক পাটকল শ্রমিককে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রবিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে শহরের কামারগাঁও এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত, রবিউল্লাহ নরসিংদীর ইউএমসি জুটমিলের একজন স্থায়ী শ্রমিক এবং কামারগাঁও এলাকার আবদুল জব্বারের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় লোকজন জানায়, রবিবার বিকেলে নিহত রবিউল্লাহর ছোট ছেলে সজীব (২০) প্রতিদিনের ন্যয় এলাকার স্থানীয় একটি মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায়। খেলাধুলা চলা কালিন সময় রোহান নামের এক যুবকের সাথে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এসময় উপস্থিত লোকজন দুজনের ঝগড়া মিটিয়ে দিলেও সন্ধ্যা ৬টার দিকে রোহান উত্তেজিত হয়ে তার কিছু বন্ধুকে সাথে নিয়ে অস্ত্রসহ সজীবদের বাড়িতে ঢুকে পরে। তখন সজীবকে না পেয়ে প্রকাশে তার বাবা রবিউল্লাহর ঘাড়ে ও কপালে চাপাতি দিয়ে কুপিয়ে ঝখম করে। এসময় রোহানের বন্ধুরা সজীবের বাড়ির গেইটে অবস্থান করছিল। আঘাতের কারণে রবিউল্লাহ মাটিতে লুটিয়ে পরেন। পরিবারের সদস্য ও স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত্য বলে ঘোষণা করেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। যার বিরুদ্ধে অভিযোগ ওই যুবককে আটকের জন্যে পুলিশ অভিযান চালাচ্ছে।নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায় হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে কথিত দুই সাংবাদিক গ্রেপ্তার

শেখ আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: দেশের সর্ববৃহৎ দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর মামলায় কথিত দুই সাংবাদিককে গ্রেফতার করেছে …

error: Content is protected !!