নরসিংদীতে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতা

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে হিন্দু ধর্মাবলীদের আসন্ন শারদীয় দূর্গা পুজাকে কেন্দ্র করে নারীশক্তি জাগরণের লক্ষ্যে এক উলু ধ্বনি ও শঙ্খ ধ্বনি প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) শহরের মধ্য কান্দাপাড়া এলাকার শ্রী শ্রী গোপীনাথ জিউর আখড়া ধাম মন্দীরে জেলা পুজা উযাপন কমিটির উদ্যোগে এই প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উলু ধ্বনি ও শঙ্খ ধ্বনি প্রতিযোগিতায় প্রতিযোগীরা তাদের শব্দ ধ্বনি যত বেশী সময় পর্যন্ত স্থায়ী রাখতে পারবেন এবং সাথে সাথে সুন্দর সুর প্রকাশ পাবে তিনিই হবেন বিজয়ী। নরসিংদী জেলার ছয় উপজেলা থেকে খেলায় অংশগ্রহণ করেন নারী প্রতিযোগীরা।

উলুধ্বনি থেকে বিজয়ী, ১ম স্থান রায়পুরা উপজেলার শিপ্রা রানী রায়, ২য় শিবপুর উপজেলার প্রতিভা রানী বর্মন, ৩য় মনোহরদী উপজেলার মুক্তা রানী রবিদাস এবং শঙ্খধ্বনি থেকে বিজয়ী, ১ম স্থান পলাশ উপজেলা সেতু নন্দী, ২য় স্থান রায়পুরা উপজেলার উজ্জ্বলা রাণী বিশ্বাস, ৩য় স্থান নরসিংদী পৌরসভা পৃথা সাহা।

নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল চন্দ্র ঘোষ, নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাসসহ জেলা পূজা উদযাপন পরিষদের অন্যান্য সদস্যরা ও বিভিন্ন উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদ উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার বিতরণ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজাপুরে বিক্ষোভ মিছিল

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও তাদের সকল …

error: Content is protected !!