গফরগাঁওয়ে ইমামকে জবাই করে হত্যা

তাসনীমুল হাসান মুবিন, নিজস্ব প্রতিবেদকঃ       ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে শনিবার রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন নামক এক ইমামকে জবাই করে খুন করেছে দুর্বত্তরা। নিহত ইমাম হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন বেলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে । তিনি গত ২০ বছর ধরে সাধুয়া জামে মসজিদের ইমাম।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, হাফেজ মাওলানা মো আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া আটটার দিকে বাড়ি ফিরছিলেন। সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের নিকটে অজ্ঞাতনামা দুর্বত্তরা তার গলা কেটে জবাই করে খুন করে ফেলে রেখে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আরো আরও পাঁচ/ ছয়টি ধারোলো অস্ত্রের আঘাত আছে। পথচারীরা দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পাগলা থানা পুলিশকে খবর দেয় ।পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
নিহতের স্ত্রী বিলকিস বেগম (৫০) তার স্বামী সাদাসিদা মানুষ, কোন শক্র নাই । কারা,কেন এই খুন করল জানি না।
পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান বলেন, দুর্গম এলাকা। পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে । খুনের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!