দেবীগঞ্জে সবুজ পাতা সফটওয়্যার ও মোবাইল অ্যাপসের উদ্বোধন

 

দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রীর এক মাত্র ছেলে ব্যারিস্টার মোঃ কৌশিক নাহিয়ান নাবিদ এর উদ্যোগে উদ্ভাবিত সবুজপাতা সফটওয়্যার ও মোবাইল অ্যাপস উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।

আজ ১৯শে সেপ্টেম্বর শনিবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে অ্যাপসের মাধ্যমে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করে এই সবুজপাতা সফটওয়্যারের ও মোবাইল অ্যাপস উদ্বোধন করেন।

তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ভার্চুয়ালের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন। এই অ্যাপস ব্যবহার করে ডাটাবেজ তৈরী করে দূর্নীতি মুক্ত করা এবং সকল সুবিধা ভোগী মানুষদের সুষম বন্টন ও সুষ্ঠ সমন্বনয়ের মাধ্যমে অতি দ্রুত সেবা পৌঁছানো সম্ভব হবে।

পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃআনোয়ার সাহদাত সম্রার্ট, সবুজপাতা সফটওয়্যার ও মোবাইল অ্যাপস এর উদ্যোক্তা মন্ত্রী ছেলে ব্যারিষ্টার মোঃ কৌশিক নাহিয়ান নাবিদ,দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চিশতি, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃপ্রত্যয় হাসান, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ দেবীগঞ্জ মোঃগিয়াসউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ দেবীগঞ্জ মোঃহাসনাৎ জামান চৌধুরী জর্জ, দেবীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য।আরো উপস্থিত ছিলেন সাংবাদিকগন ও সর্বস্তরের জনগন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জুম প্লাটফর্মে ৩ দিনব্যাপী সাংবাদিকদের অভিবাসন বিষয় নিয়ে প্রশিক্ষণ শুরু

  মোঃরাইসুল ইসলাম রিফাত , (শেরপুর প্রতিনিধি): সারা দেশের ১৮ জেলার ২৫ জন গণমাধ্যম কর্মীদের …

error: Content is protected !!