শেরপুরে ‘এসএসিএমও’কে মারধর ঘটনায় সেবা বন্ধের হুশিয়ারি

এস,এম,শামীম জেলা প্রতিনিধিঃ- শেরপুর নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  জরুরি বিভাগের  ঢুকে চিকিৎসককে মারধরের ঘটনায়  তিন দিনেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ অবস্থায় কঠোর আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

এদিকে আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত  রয়েছে বলে প্রশাসনের  পক্ষ থেকে জানানো হলেও  মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্ট হয়েছে  চিকিৎসকদের মাঝে।

গত ১৪ই সেপ্টেম্বর রাতে উপজেলার বাঘবেড় গ্রামের শাকিল নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় ক্ষিপ্ত হয়ে হাসপাতালে ঢুকে উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও)   দেলোয়ার হোসেনের ওপর হামলা করেন রোগীর  স্বজনরা।  এ ঘটনায় নালিতাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর সিভিল সার্জন এ কে এম আনোয়ারুর রউফ বলেন, ‘প্রশাসনের পক্ষ থেকে আমাদেরকে আশ্বাস দেয়া হয়েছিলো যে যত দ্রুত সম্ভব আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায়  আনা হবে । এ ব্যপারে এখনও আমরা  পুলিশের কোন  ততপরতা  দেখতে পাচ্ছি না।  কোন আসামিদের কে  ধরতেও সক্ষম হইনি পুলিশ।
স্বাস্থ্য কমপ্লেক্স সেবা বন্ধের কঠোর হুশিয়ারি  বার্তা প্রকাশ করে জানান, ঘটনায় জড়িত চিহ্নিত আপরাধীদের যদি পুলিশ ধরতে ব্যর্থ হয়, তবে আমরা নতুন করে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চায়ের দোকানী আহত

ঢাকার কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ইয়ামিন মোল্লা (৫০) নামে এক চায়ের দোকানী আহত হয়েছে। ঘটনাটি …

error: Content is protected !!