লালপুরে তারুণ্যের অগ্রযাত্রার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে তারুণ্যের অগ্রযাত্রার এক দশক পূর্তি ও ১১ বছর পদার্পণ উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন আইটি ফার্মে এটি অনুষ্ঠিত হয়। পরে দেশের মঙ্গল কামনায় ও করোনা মহামারি থেকে রক্ষায় দোয়া করা হয়।

এসময় নাটোর জেলা তারুণ্যের অগ্রযাত্রার প্রধান সমন্বয়ক সাব্বির আহমেদ মিঠুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলার ৪ নং আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা।

এছাড়া উক্ত অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, তারুণ্যের অগ্রযাত্রা বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক মোঃ যুবায়ের খান প্রিন্স, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, লালপুর উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি সালাউদ্দিন আহমেদ, অনলাইন পরিচালক মেহেদী হাসান ম্যাক্সিম, পাবনা জেলা প্রধান সমন্বয়ক মোঃ আশরাফুল ইসলাম, সমন্বয়ক শুভ মজুমদার প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে উপজেলা হাসপাতাল গেটে একটি মানবতার দেয়াল টাঙ্গানো হয়, রাস্তায় মাক্স, টি-শার্ট, সাবান ও খাবার বিতরণসহ জনসচেতনতা মূলক মাইকিং করে সেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের অগ্রযাত্রা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজাপুরে বিক্ষোভ মিছিল

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও তাদের সকল …

error: Content is protected !!