চট্টগ্রামের ৪ উপজেলায় বিজিবি-ম্যাজিস্ট্রেট নিয়োগ

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর জানাজাকে ঘিরে অনভিপ্রেত পরিস্থিতি এড়াতে চট্টগ্রামের চার উপজেলায় বিজিবি মোতায়েন ও ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হচ্ছে।

শুক্রবার রাতে হাটহাজারী, পটিয়া, রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি উপজেলায় বিজিবি মোতায়েন চেয়ে চট্টগ্রামের জেলা প্রশাসকের দায়িত্বে থাকা উপ পরিচালক (স্থানীয় সরকার) ইয়াসমিন পারভিন তিবরীজি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবরে চিঠি দিয়েছেন।

চিঠিতে হাটহাজারী উপজেলার জন্য চার প্লাটুন, বাকি তিন উপজেলার জন্য দুই প্লাটুন করে বিজিবি চাওয়া হয়েছে।

এছাড়া আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীকে সহায়তার জন্য সাতজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেয়া হয়েছে অপর এক আদেশের মাধ্যমে।

এ বিষয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শনিবার সকাল থেকে মাঠে বিজিবি থাকবে। হাটহাজারীতে চারজন ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন। অপর তিন উপজেলায় তিন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেয়া হয়েছে।

হেফাজতে ইসলামের আমির ও চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার সদ্য বিদায়ী মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী শুক্রবার সন্ধ্যায় মারা যান। শনিবার দুপুর ২টায় চট্টগ্রামের আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় তার জানাজা অনুষ্ঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র করার প্রতিবাদে যশোরে বিক্ষোভ

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধিঃ আজ ২৯ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় …

error: Content is protected !!